ঢাকাসংবাদ সারাদেশ

ধামরাইয়ে পোশাক কারখানার জমি দখলের চেষ্টায় সন্ত্রাসীরা

মোঃ নাসমি খান, সাভার প্রতিনিধিঃ

ঢাকার ধামরাইয়ে একটি তৈরি পোশাক কারখানার জমি দখলের চেষ্টা করেছে সন্ত্রাসীরা। এঘটনায় সন্ত্রাসীদের সাথে মুখোমুখি অবস্থানে রয়েছে ওই কারখানা কতৃপক্ষ। ঘটনাস্থলে যেকোন অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত
পুলিশ মোতায়েন করা হয়েছে।

এলাকাবাসী জানায়,ঢাকা আরিচা মহাসড়কের ধামাইয়ের ডাউটিয়া এলাকায় বিভিন্ন ব্যক্তিদের কাছ থেকে আট’শ ৪৩ শতাংশ জমি ক্রয় করেন ইনডেট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার। পরে সেখানে আজ ইনডেট গ্রুপ কতৃপক্ষ শ্রমিকদের দিয়ে আজ মাটি ভরাট করা শুরু করলে স্থানীয় এবি গ্রুপের ভাড়াটে সন্ত্রাসীরা শাঠি সোটা ও দেশীয় অস্ত্র নিয়ে ওই জমিতে গিয়ে চাঁদা দাবি করে কাজ বন্ধ করে দেন। পরে ইনডেট গ্রুপ কতৃপক্ষ ধামরাই থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সন্ত্রাসীদের সড়িয়ে দেন।

এঘটনায় সন্ত্রাসীদের ভয়ে ইনডেট গ্রুপ কতৃপক্ষ আতঙ্কে দিন কাটাচ্ছে। ঘটনাস্থলে সংঘর্ষ এড়াতে পুলিশ
মোতায়েন করা হয়েছে।

এবিষয়ে ইনডেট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার বলেন,তিনি ওই জায়গায় অসহায় মানুষদের কর্মস্থলের জন্য নতুন একটি পোশাক কারখানা তৈরি করা শুরু করেছেন কিন্তু স্থানীয় এবি গ্রুপের মালিক আবুল হোসেন
সেখানে কিছু জমি কিনে আমার জমি জোর পূর্বক ভাবে সন্ত্রাসীদের দিয়ে দখল করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। বিষয়টি তিনি স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

এবিষয়ে ধামরাই থানার ওসি তদন্ত ওয়াহিদ পারভেজ বলেন,তদন্ত করে দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এঘটনায় ধামরাই থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button