সংবাদ সারাদেশ

টাইলস পরিস্কারের নামে ডেকে নারীকে ধর্ষণ

সংবাদ চলমান ডেস্কঃ

গতকাল  শনিবার সন্ধ্যায় কেরানীগঞ্জ মডেল টাউন এলাকায় এ ঘটনা ঘটে।টাইলস পরিস্কারের কথা বলে ৩৮ বছর বয়সী এক নারীকে ডেকে এনে ধর্ষণ করার অভিযোগ মিলেছে।এ ঘটনাটের পেয়ে এলাকাবাসী ধর্ষককে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। অভিযুক্তের বিরুদ্ধে কেরানীগঞ্জ থানায় একটি ধর্ষণ আইনে মামলা হয়েছে। 

ধর্ষনের অভিযুক্ত মো. হালিম (৩৮) একজন বাড়ি নির্মাণ শ্রমিকের ঠিকাদার। তার বাড়ি পটুয়াখালী জেলার বাউফল থানার মৌসাদি গ্রামে। তিনি কেরানীগঞ্জের মডেল টাউন এলাকায় একটি মেস বাসায় ভাড়া থেকে ভবন নির্মাণের ঠিকাদারি করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে হালিম মডেল টাউন এলাকায় বেশ কয়েকটি বাড়িতে  ‘কনস্ট্রাকশনের ঠিকাদারি কাজ করেন। গতকাল এক নারীকে টাইলস পরিস্কারের কাজের কথা বলে ডেকে এনে ধর্ষণ করেছেন।

কেরানীগঞ্জ মডেল থানার কলাতিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ নয়ন জানান, ঘটনাটি স্থানীয়রা ফোনে থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে এলাকাবাসীর মুখে জানা যায়, হালিম মিয়া টাইলস পরিস্কার করার কথা বলে এক নারী কর্মীকে বাসায় ডেকে এনে ধর্ষণ করেছেন। এলাকাবাসী বিষয়টি জানতে পেরে ধর্ষক হালিমকে আটক করে বলে জানাগেছে।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button