ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

পীরগঞ্জে বিনামূল্যে ৮টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর

লিমন সরকার ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (কোভিড ১৯) মোকাবেলায় ৮টি অক্সিজেন সিলিন্ডার বিনামূল্যে হস্তান্তর করেন বিশিষ্ট ব্যবসায়ী (এইচ আর ব্রাদার্স) ও আওয়ামী লীগ পীরগঞ্জ উপজেলা শাখার ত্র্যাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান নান্নু ।

আজ ১৭ই জুন সকাল ১১টার দিকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপ সমাজসেবক জেলা স্বাস্থ কর্মকর্তা জনাব ডাঃ মোঃ আব্দুর জব্বার । ৮টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করার সময় প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন সাবেক জাতীয় সংসদ সদস্য ও পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি জননেতা জনাব ইমদাদুল হক ও সন্মানিত অতিথি হিসেবে উপস্তিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ রেজাউল করিম, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব , পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জয়নাল আবেদীন বাবুল , সাধারণ সম্পাদক নূসরাত খোদা রানা, দীপেন দ্রনাথ রায়, বুলবুল আহাম্মেদ প্রমুখ ।

গতকাল ১৬ই জুন পীরগন্জ উপজেলায় পূর্বের রিপোর্টসহ পীরগন্জ উপজেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ১৯২জন, ১৫৫জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যু ৬জন। সরকারি নির্দেশাবলী ও স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশদেন ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button