রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে সানি হত্যায় মহিলা নেত্রীসহ আরও আটক ৩

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মহানগরীর আলোচিত সেই স্কুলছাত্র মো. সানি (১৭) হত্যা মামলার প্রধান আসামি ও তার মা মহিলা দল নেত্রীসহ আরও তিনজনকে গ্রেফতার করেছে র‍্যাব।

গত (৭ জুলাই) বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে কুড়িগ্রামের রাজারহাট উপজেলার প্রতাপ গ্রামে র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল এ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ওই তিনজন হলেন- রাজশাহী নগরীর হেতেমখাঁ এলাকার মঈন ওরফে আন্নাফ (১৭), তার মা বিথী (৩৬) এবং আন্নাফের বান্ধবী হাবিবি কুমকুম ওরফে সাবা ঐশী (১৭)। এদের মধ্যে মঈন মামলার প্রধান আসামি। তার মা বিথী মামলার ৫ নম্বর আসামি। আন্নাফের মা রাজশাহী মহানগর মহিলা দলের ক্রীড়া সম্পাদক।

জেলা মোটর শ্রমিক ইউনিয়নের জ্যেষ্ঠ সহ-সভাপতি রফিকুল ইসলাম পাখি ছেলে সানি হত্যাকাণ্ডের ঘটনায় নয়জনের বিরুদ্ধে মামলা করেন। এ মামলায় এই হত্যার প্রধান আসামি আন্নাফের বান্ধবী ঐশী এজাহারভুক্ত আসামি নন। তবে র‌্যাব বলছে, ঘটনার সঙ্গে তিনিও জড়িত। তাই তিনজন একসঙ্গেই পালিয়ে ছিলেন। তিনজনই প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্কুলছাত্র সানিকে হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

গতকাল শুক্রবার বিকালে র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এ মামলায় এখন পর্যন্ত র‌্যাব ও পুলিশের অভিযানে ছয়জনকে গ্রেফতার করা হলো। এজাহারভুক্ত চার আসামি এখনও পলাতক রয়েছে। গ্রেফতার তিনজনকে থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক অন্য আসামিদেরও গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

গত ৩ জুলাই রাতে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের সামনে থেকে তুলে নিয়ে গিয়ে কুপিয়ে হত্যা করা হয় এবারের এসএসসি পরীক্ষার্থী মোঃ সানিকে। সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানিয়েছে, সানিকে যখন তুলে নিয়ে যাওয়া হয় তখন অন্য আসামিদের সঙ্গে গ্রেফতার হওয়া ঐশীও ছিলেন। হাসপাতালে চিকিৎসাধীন অন্য বন্ধুকে দেখতে গিয়ে সানিকে দেখতে পান তারা। পূর্ব শত্রুতার জের ধরে তাই সানিকে তুলে নিয়ে গিয়ে হত্যা করা হয়।

র‌্যাব আরও জানায়, সানির মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়ে আসামিরা গা ঢাকা দেন। তারা বাংলাদেশের সীমানা অতিক্রমের চেষ্টা করেন। এতে ব্যর্থ হয়ে প্রধান আসামি মঈনের মা বিথী নগরীর লক্ষ্মীপুর মোড়ের খান বাংলা রেস্টুরেন্টের মালিক মো. খোকনের সঙ্গে যোগাযোগ করেন। ৫ জুলাই খোকন আসামি বিথীকে একটি মাইক্রোবাস ঠিক করে দেন। সে মাইক্রোবাসে বিথী, মঈন ও ঐশী নারায়ণগঞ্জ, গাজীপুর হয়ে কুড়িগ্রামে পালিয়ে ছিলেন সেখান থেকেই তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button