জয়পুরহাটসারাদেশ

জয়পুরহাটে র‌্যাব ও বিজিবি’র পৃথক অভিযানে ১৫ কেজি গাঁজা- চোরাকারবারি আটক

 নাহিদ আক্তার জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাটে র‌্যাব ও বিজিবি’র পৃথক অভিযানে ১৫ কেজি ৮২৫ গ্রাম গাাঁজা ও ৩টি ভারতীয় গরু জব্দ করা ছাড়াও মাদক কারবারে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে। নাহিদ আখতার (জয়পুরহাট) ১৭ জানুয়ারি আজ রবিবার ভোরে এ অভিযান করা হয় বলে দুপুরে র‌্যাব ও বিজিবি সূত্র দাবী করেছে।

র‌্যাব-৫ এর জয়পুরহাট ক্যাম্প অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে জয়পুরহাটের কালাই উপজেলা শহরের পাঁচশিরা এলাকা ৫ কেজি ৮২৫ গ্রাম অভিযান গাঁজাসহ ৩জন মাদক কারবারীকে আটক করা হয়। আটককৃতরা হলেন- সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার বাকবাড় (হরিনাথপুর) গ্রামের মৃত ভোলা মিয়ার ছেলে সুজন মিয়া (৪০), একই গ্রামের আব্দুল সামাদের ছেলে ইয়াকুব আলী (২৫) ও কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা গ্রামের শাহাজাহান আলীর ছেলে আবু বক্কর সিদ্দিক (৩৬)। পরে দুপুরে আসামীদের মামলা দায়েরসহ কালাই থানায় সোপর্দ করা হয়েছে।

এ দিকে জয়পুরহাট-২০ বিজিবি অধিনায়ক লেঃ কর্নেল ফেরদৌস হাসান টিটো জানান, প্রায় একই সময়ে গোয়েন্দা সূত্রের ভিত্তিতে পাঁচবিবি উপজেলার ভারত সীমান্তবর্তী হাটখোলা ও ভাইগড় এলাকা থেকে ৩টি ভারতীয় গরু ১০কেজি গাঁজা আটক করা হয়। র‌্যাব ও বিজিবি’র অধিনায়কদ্বয় দুপুরে এক প্রেস ব্রিফিং এ সাংবাদিকদের জানান, মাদক ও চোরাকারবারীরা ভারত থেকে অবৈধ্য পথে গাঁজা ও গরুগুলো বাংলাদেশে নিয়ে আসলেও সেগুলো আটক করা হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button