রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ডিবির অভিযানে ফেন্সিডিল উদ্ধার

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগরীতে টাংগন এলাকায় ডিবি পুলিশের এক অভিযানে ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত, মাদক মুক্ত ও চোরাচালান নির্মূল করার লক্ষ্যে রাজশাহী মহানগর পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করে যাচ্ছে আরএমপি।

এরই ধারাবাহিকতায়, গতকাল ১৯সেপ্টেম্বর রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ মশিয়ার রহমান, মোঃ আবু জোবায়ের ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো।

রাত ৩.১৫ মিনিটে কাটাখালী বাজারে অবস্থানকালে ডিবি পুলিশের ঐ টিম  গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, ভারত থেকে চোরাচালানের মাধ্যমে কিছু চোরাকারবারী বাংলাদেশে আমদানী নিষিদ্ধ ভারতের তৈরি ফেন্সিডিল পদ্মা নদী পার হয়ে কাটাখালী থানার টাংগন এলাকায় নিয়ে আসবে। উক্ত সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের ঐ টিম অভিযানের উদ্দেশ্যে রাত ৪.১৫ মিনিটে টাংগন বালুরঘাটে পৌছায় এবং রাস্তার উপর একটি প্লাস্টিকের বস্তা দেখতে পায় এবং বস্তার মুখ খুলে ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। ধারনা করা হয়, পুলিশের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা ফেন্সিডিলের বস্তা ফেলে রেখে পালিয়ে যায়।

পরবর্তীতে উক্ত ঘটনার প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button