জাতীয়

সিটি নির্বাচনে হেরে গেলে সরকারের ওপর আকাশ ভেঙে পড়বে না: কাদের

সংবাদ চলমান ডেস্ক : ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হেরে গেলে সরকারের ওপর আকাশ ভেঙে পড়বে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার (২৫ ডিসেম্বর) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রশিক্ষক কেন্দ্রের (টিএসসি) মিলনায়তনে বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা, গুণীজন সম্মাননা ও পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
তিনি বলেন, ‘সিটি করপোরেশন নির্বাচনে বিএনপিও অংশগ্রহণ করবে।

এই নির্বাচনটা প্রতিযোগিতামূলক হোক— এটাই আশা করি। আমি আশ্বস্ত করতে চাই, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই নির্বাচন ফ্রি, ফেয়ার, সুষ্ঠু, অ্যাকসেপ্টেবল এবং ক্রেডিবল করতে চান। নির্বাচনে যে-ই বিজয়ী হোক না কেন, তাতে কিছু আসে যায় না।’ তিনি বলেন, ‘সিটি করপোরেশন নির্বাচনে হেরে গেলে সরকারের ওপর আকাশ ভেঙে পড়বে না।

আমরা সুষ্ঠু ও সুন্দর একটি নির্বাচন করতে চাই। একটি নিরপেক্ষ নির্বাচন করতে নির্বাচন কমিশনকে সরকারের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে।’অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন অ্যালামনাইয়ের সদস্যরা। এতে সভাপতিত্ব করেন রাষ্ট্রবিজ্ঞান অ্যালামনাইয়ের সভাপতি মিজানুর রহমান। উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক কেএম মজিবুর রহমান প্রমুখ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button