ঢাকাসংবাদ সারাদেশ

আশুলিয়ায় পুলিশ পরিচয়ে ডাকাতি, আটক ৩

মোঃ নাসিম খান, সাভার প্রতিনিধিঃ

সাভারের আশুলিয়ায় এক চালককে পিটিয়ে আহত করে হায়েজ মাইক্রোবাস ডাকাতি করার অভিযোগে আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবি।

রাতে রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিত্বে তাদের গ্রেপ্তার করে ডিবি পুলিশ। ডিবি পুলিশ জানায়,গত বছরের ১১/১২/২১ তারিখে মেহেদী হাসান পুলক নামের এক হায়েজ মাইক্রোবাস চালক পাবনার রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র থেকে যাত্রী নিয়ে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে নামিয়ে দিয়ে তিনি বাইপাইল আব্দুল্লাহপুর মহাসড়ক দিয়ে যাচ্ছিলেন।

এসময় ওই চালক গাড়িটি নিয়ে আশুলিয়ার মড়াগাং এলাকায় পৌছলে একদল ডাকাত পুলিশ পরিচয়ে তার গাড়িটি থামিয়ে তাকে মারধর করে হাত পা বেধে মহাসড়কের পাশে ফেলে দিয়ে গাড়িটি ডাকাতি করে নিয়ে যান। পরে ওই চালক আশুলিয়া থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে একটি ডাকাতি মামলা দায়ের করলে পুলিশের পাশাপাশি ডিবি পুলিশও মামলাটির ছায়া তদন্ত শুরু করেন। পরে রাতে উন্নত প্রযুক্তি ব্যবহার করে রাজধানীর বিভিন্ন এলাকায় আন্তঃজেলা ডাকাত দলের সদস্য শরিফুল ইসলাম,বাবুল মিয়া ও সোহাগ ওরফে ভাগিনা সোহাগকে গ্রেপ্তার করা হয় ও হায়েজ গাড়িটিও উদ্ধার করা হয়।

পরে তাদেরকে আশুলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। অপরদিকে আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় একটি ফ্ল্যাটে তিনজনকে পিটিয়ে আহত করে ডাকাতির চেষ্টার অভিযোগে সজল মোল্ল্যা ও রহমান ওরফে সুমনকে
দেশীয় অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করেছে আশুলিয়া থানা পুলিশ।

এছাড়াও আশুলিয়ার কুরগাঁও ও সাভারের হেমায়েতপুর এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধের সাথে জড়িত থাকার অভিযোগে রাসেল আলম,লাবু মিয়া,শামিম হোসেন,জাহাঙ্গীর আলম ও সোহেল রানাসহ পাঁচ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পরে তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button