সংবাদ সারাদেশসারাদেশ

চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের হামলায় দুই যুবক নিহত

চট্টগ্রাম প্রতিনিধিঃ

চট্টগ্রামের পাহাড়তলী থানা এলাকায়  কিশোর গ্যাংয়ের হামলায় দুই যুবক নিহত হয়েছে। নিহতদের একজন মাসুম এবং সবুজ। বান্ধবী নিয়ে কথা বলার জেরে কথা কাটাকাটির এক পর্যায়ে দুই যুবককে ছুরিকাঘাতে হত্যা করে। গতকাল সোমবার সন্ধ্যায়  ওই থানার বিটাক মোড় এলাকায় এই ঘটনা ঘটে। এই ঘটনায় জড়িত কাউকে আটক করা যায়নি।

পুলিশ জানায়, গতকাল সোমবার সন্ধ্যায় দুই তরুণ বিটাক মোড়ে এক বান্ধবীর সাথে বসে গল্প করছিলেন। সে সময় স্থানীয় কিছু বখাটে তাদেরকে গিয়ে উত্যক্ত করে। এর প্রতিবাদ করায় তাদের সাথে হাতাহাতি শুরু করে বখাটেরা। একটু পর আরও কয়েকজন এসে সমঝোতার চেষ্টা করে। তবে এরই মধ্যে ওই দুই যুবকের শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে উপস্থিত কয়েকজন। সবাই ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। সাগর নামে তাদের এক বন্ধু গুরুতর আহত অবস্থায় মাসুম এবং সবুজকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে রাত ৮টার সময় চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে। চিকিৎসক জানায় অতিরিক্ত রক্তক্ষরণ জনিত কারণে দুই জনের মৃত্যু হয়েছে।

মাসুমের মা নাসরিন আক্তার জানায়, বিটাক এলাকাতেই তাদের বাসা। সন্ধ্যায় বিদ্যুৎ না থাকায় বাসা থেকে বের হয় মাসুম। বাইরে থেকে একটু ঘুরে আসি বলে বের হয়ে এই হামলার শিকার হয়। তিনি হামলাকারিদের আটক এবং দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

পাহাড়তলী থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, হামলাকারিরা কিশোর গ্যাংয়ের সদস্য বলে ধারণা করা হয়েছে। এই ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করার চেষ্টা চলছে এবং আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button