রাজশাহীরাজশাহী সংবাদ

জেলা পরিষদ নির্বাচনে রাজশাহীতে চেয়ারম্যান প্রার্থী আখতারের ১০ দফা ইস্তেহার ঘোষণা

নিজস্ব প্রতিবেদনঃ

রাজশাহীতে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যানপ্রার্থী আখতারুজ্জামান আখতারের ইস্তেহার ঘোষণা করেছেন। শুক্রবার সকালে রাজশাহীর একটি রেস্টুরেন্টে ইশতেহার ঘোষণা করেন তার নির্বাচনী ইশতেহারে জানান, তিনি নির্বাচিত হলে জনপ্রতিনিধিদের জন্য বিশ্রামাগার, রাজশাহী প্রবেশ তোরণ সহ ১০ দফা ইস্তেহার ঘোষণা করেন।

ইস্তেহারে আখতার জানান , রাজশাহীর ইতিহাস ঐতিহ্যের সাথে মিল রেখে রাজশাহী জেলাতে প্রবেশের তিন দিকে তিনটি আকর্ষনীয় প্রবেশ তোরণ নির্মাণ করবো। রাজশাহী জেলা পরিষদের অব্যবহৃত ভূমি জেলা তৃণমূলে নির্বাচিত জন প্রতিনিধিদের সাথে আলোচনা করে জনগণের কল্যাণে কল্যাণে ব্যবহার করা হবে।

তিনি আরো ও বলেন, আগামী ১৭ অক্টোবর অনুষ্টিত রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল প্রতীকে চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছি। এই নির্বাচনে রাজশাহী জেলার নির্বাচিত স্থানীয় সরকারের সম্মানিত প্রতিনিধিগণের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হলে আমার ঘোষিত ইস্তেহার বাস্তবায়নে সচেষ্ট থাকার অঙ্গিকারে উপস্থাপন করছি। আমি এই জেলা পরিষদের নির্বাচনে বিজয়ী হলে আমার এই নির্বাচনী ইস্তেহারে প্রস্তাবিত অঙ্গিকারগুলো বাস্তবায়নে আমি দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button