দূর্গাপুররাজশাহী সংবাদ

দূর্গাপুরে এক গুচ্ছ প্রতিশ্রুতি দিলেন মেয়র প্রার্থী জার্জিস হোসেন সোহেল

মমিন ইকবাল দূর্গাপুর প্রতিনিধিঃ

দূর্গাপুর পৌরসভার মানউন্নয়ন ও সেবা মূলক কাজ করার লক্ষে কাজ করবেন বলে এক গুচ্ছ প্রতিশ্রুতি দিয়েছেন বি এনপির প্রার্থী জার্জিস হোসেন সোহেল ।

দূর্গাপুর আসন্ন পৌরসভা নির্বাচনের মেয়র পদ প্রার্থী হিসাবে প্রথম বারের মত মাঠে নেমেছে জার্জিস হোসেন সোহেল। তিনি বলেন ২৮ ফেব্রুয়ারি দূর্গাপুর পৌরসভা নির্বাচন সুষ্ঠ পরিবেশে হলে এবং ভোট প্রয়োগের সুযোগ দেওয়া হলে আমি বিপুল ভোটে জয় লাভ করবো।

এসময় বি এনপির প্রার্থী জার্জিস হোসেন সোহেলের সাথে কথা বলা হলে তিনি সংবাদ চলমান কে বলেন, আমি দূর্গাপুর পৌরসভার মেয়র নির্বাচিত হলে গরিব অসহায় মানুষের সুঃখে দুঃখে পাশে থাকবো এবং দূর্গাপুর পৌরসভাকে ডিজিটাল রোল মডেলে রুপান্তিত করার আশ্বাস প্রদান করেন।

এবং তিনি গণসংযোগ কালীন সাধারন মানুষদের কাছে ভোট চেয়ে বলেন আমাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয় যুক্ত করবেন। এবং সার্বিক সহযোগিতা প্রদান ও পাশে থাকার অশ্বাস দেন জার্জিস হোসেন সোহেল।তিনি আরো বলেন, ১৫ বছরে দূর্গাপুরে কোন উন্নয়নের ছোয়া লাগেনি। অউন্নত রাস্তা সোডিয়াম বাল্ব নষ্ট থাকায় ভোগান্তিতে যেন না থাকে সেজন্য দূর্গাপুরবাসী নতুন মুখ দেখবেন বলে তিনি সাধারন মানুষের কাছে আশাবাদী।

পরবর্তিতে জনসাধারণের উদ্দেশ্যে বলেন আমি এই দুর্গাপুরের সন্তান আমি দীর্ঘদিন সাধারণ  মানুষের পাশে ছিলাম জনগনের অনুরোধে এবারের মেয়র প্রার্থী আশা করি আপনাদের মূল্যবান ভোটের মাধ্যমে দুর্গাপুর বাসির সেবা করার সু্যোগ করে দিবেন।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button