সংবাদ সারাদেশসারাদেশ

মুন্সীগঞ্জে ছেলেকে হত্যার দায়ে মা-বাবার যাবজ্জীবন

মুন্সীগঞ্জে ছেলেকে হত্যার দায়ে মা ও বাবাকে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। সেইসঙ্গে অন্য ধারায় ৫ বছরের সশ্রম ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৫ মাসের বিনাশ্রম করাদাণ্ড দেওয়া হয়।

আজ রোববার (১০ মার্চ) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোতাহারাত আখতার ভুইয়া এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

আসামিরা হলেন- মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার হোসেন্দি এলাকার মো. লোকমান শিকদারের ছেলে শামিম শিকদার (৪০) ও তার স্ত্রী হাসিনা বেগম (৩৮)।

মামলা সূত্রে জানা গেছে, ২০২০ সালের ২০ ডিসেম্বর রাতে হাসানের বাবা-মা ও ছোট বোন একঘরে ঘুমিয়ে ছিলেন। হাসান পাশের একটি রুমে থাকতেন। ঐদিন রাত ৩টার দিকে হাসানের ছোট বোন প্রস্রাব করতে বাইরে যান। এ সময় হাসান তার ছোট বোনকে তার রুমে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এরপর সে চিৎকার দিলে পাশের ঘর থেকে বাবা-মা গিয়ে তাকে উদ্ধার করেন। পরে হাসানের বাবা-মা ও ছোট বোন মিলে হাসানকে শ্বাসরোধ করে হত্যা করেন। 

পরে মরদেহ গোপন করার উদ্দেশ্যে বাড়ির পেছনে কচুরিপানার নিচে লুকিয়ে রাখেন। এরপর ২০২১ সালের ৮ জানুয়ারি হাসানের অর্ধগলিত লাশ বাড়ির পেছনের ডোবা থেকে পুলিশ উদ্ধার করে।

এ ঘটনায় নিহতের ভাই হোসেন বাদী হয়ে গজারিয়া থানায় ২০২১ সালের ৯ জানুয়ারি বাবা-মাকে আসামি করে মামলা করেন। পরে শামীম শিকদার হত্যার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দেন। রোববার সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে এ রায় দেন আদালত।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button