জাতীয়

বিমানবন্দরে আড়াই কেজি সোনা ও ১০০ মোবাইলসহ আটক ২

সংবাদ চলমান ডেস্কঃ যরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আড়াই কেজি সোনা ও এক শ’মোবাইলসহ দুই যাত্রীকে আটক করেছে কাস্টমসের প্রিভেন্টিভ টিম। বুধবার সন্ধ্যায় তাদের আটক করা হয়।

ঢাকা কাস্টমস হাউজের সহকারী কমিশনার (প্রিভেন্টিভ) মো.সাজ্জাদ হোসেন জানান, সন্ধ্যা ৭টায় দুবাই থেকে ইকে ৫৮৬ নম্বর ফ্লাইটে দুই যাত্রী ঢাকায় আসেন। আগেই বিশেষ সূত্রে সংবাদ ছিল, এ ফ্লাইটে পাচারের জন্য সোনা আসবে। এ তথ্যে কাস্টমস কর্মকর্তারা বিমান বন্দরের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে অবস্থান নেন।

আটক যাত্রীরা ইমিগ্রেশন ও কাস্টমসের আনুষ্ঠানিকতা শেষে গ্রিন চ্যানেল পার হচ্ছিলেন। এ সময় তাদেরকে চ্যালেঞ্জ করা হয়। পরে তাদের লাগেজের ভেতরে কৌশলে বিট বানিয়ে লাগানো অবস্থায় দুই কেজি ৪০০ গ্রাম সোনা উদ্ধার করা হয়।

এছাড়া, বিভিন্ন ব্র্যান্ডর একশ মোবাইল ফোন, দুটি ল্যাপটপ ও আমদানি নিষিদ্ধ কয়েকটি বিদেশি সিগারেটের কার্টন উদ্ধার করা হয়েছে। উদ্ধার করা সোনা ও মোবাইলগুলোর মূল্য দেড় কোটি টাকা।

এসি সাজ্জাদ হোসেন ডেইলি বাংলাদেশকে আরো বলেন, আটক যাত্রীরা লাগেজ তল্লাশির ব্যস্ততার সুযোগে অন্য ফ্লাইটে আসা যাত্রীদের ভিড়ে পালিয়ে যায়। তবে তাদের পাসপোর্ট, লাগেজ ও ভিডিও ফুটেজসহ মামলা করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

আরো পড়ুন
Close
Back to top button