রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহী মহানগরীতে টিসিবির পণ্য বিক্রির অপরাধে ডিলার ও দোকান মালিকসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মহানগরীতে সাহেব বাজার এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণে টিসিবির পণ্যসহ ডিলার ও দুই দোকান মালিককে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃতরা হলো সাগর ট্রেডার্সের মালিক হেতেমখাঁ সাহাজীপাড়ার মৃত সৈজুদ্দিন শেখ মিস্ত্রির ছেলে মোঃ সাগর শেখ ও সুমন ট্রেডার্সের মালিক পাঁচানিমাঠ শেখেরচক বিহারীবাগান এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে মোঃ জালাল হোসেন সুমন এবং টিসিবি পণ্যর ডিলার রাজপাড়া চন্ডিপুরের মোঃ তৈমুর রহমানের ছেলে মোঃ রেজাউল করিম।

আজ ১৫ জুলাই বৃহস্পতিবার বেলা ১ টার দিকে আরএমপি সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয় এই সব তথ্য জানান। ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্তাবধায়নে অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে গোয়েন্দা পুলিশের পুলিশ পরিদর্শক জনাব মোঃ রেজাউল হাসানের একটি টিম গতকাল ১৪ জুলাই গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার সাহেব বাজার মাষ্টারপাড়া কাঁচাবাজার এলাকায় মোঃ জালাল হোসেন সুমন ও মোঃ সাগর শেখ দ্বয়ের দোকান ও ভাড়াকৃত গোডাউনে অভিযান পরিচালনা করে । এ সময় টিসিবির পণ্য সহ আসামী মোঃ জালাল হোসেন সুমন ও মোঃ সাগর শেখ কে গ্রেফতার করেন । তাদের হেফজত হতে ১২০২ লিটার তীর সোয়াবিন তেল, ১৭৫ কেজি চিনি ও ৪০ কেজি মশুরের ডাল উদ্ধার হয়।

উদ্ধারকৃত মালামালের আনুমানিক মূল্য ২,০০,০০০ টাকা। গ্রেফতারকৃত আসামীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃত ব্যক্তিরা টিসিবির পণ্য সরকারী গোডাউন থেকে উত্তোলনের পর তা সরকারী সিদ্ধান্ত মোতাবেক ন্যায্য মূল্যে সাধারণ গরীব অসহায় খেটে খাওয়া জনগণের মধ্যে বিক্রি না করে অধিক মুনাফার আশায় অবৈধ ভাবে গোডাউনে মজুদ করে এবং পরে তা কালোবাজারে বিক্রয় করে।

পরবর্তীতে তাদের দেওয়া তথ্য মতে টিসিবির পণ্য মজুদদার ও কালোবাজারীর মূল হোতা  ডিলার মোঃ রেজাউল করিমকে আজ সকাল ১০.৪৫ মিনিটে রাজপাড়া থানার চন্ডিপুর এলাকা হতে গোয়েন্দা পুলিশ আটক করে । রাজশাহী মহানগরবাসীকে নাগরীক সুরক্ষা প্রদান করার জন্য সকল ধরনের অপরাধ নির্মূল করার লক্ষে আরএমপি পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে বিশেষ অভিযান অব্যাহত রেখেছে আরএমপি পুলিশ । আটককৃত ডিলার মোঃ রেজাউল করিম তার অপর দুই সহযোগী মোঃ জালাল হোসেন সুমন ও মোঃ সাগর শেখের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button