সংবাদ সারাদেশ

পুত্রবধূ, পরকীয়ায় ধরা খেয়ে শাশুড়িকে খুন

সংবাদ চলমান ডেস্কঃ

পরকীয়ায় ধরা খেয়ে পাঁচ হাজার টাকার বিনিময়ে লোক ভাড়া করে জহুরাকে হত্যা করিয়েছেন পুত্রবধূ।নোয়াখালীর কোম্পানীগঞ্জে জহুরা খাতুন নামে এক বৃদ্ধাকে হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতাররা হলেন- নিহতের পুত্রবধূ জোছনা বেগম রুনি ও তার প্রেমিক ওই উপজেলার রামপুরের বাসিন্দা মো. আশিক। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গতকাল মঙ্গলবার, বিকেলে এসব তথ্য জানিয়েছেন কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান।

তিনি জানান, ২৪ ঘণ্টার মধ্যেই বৃদ্ধাকে হত্যার রহস্য উদঘাটন করা সম্ভব হয়েছে। নিহতের পুত্রবধূ জোছনা বেগম রুনি ও তার প্রেমিক জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেছেন। তারা আদালতে জবানবন্দি দিয়েছেন।

জবানবন্দিতে রুনি ও আশিক জানান, স্বামী দীর্ঘদিন বিদেশে থাকায় একই এলাকার আশিকের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন রুনি। এ নিয়ে প্রায়ই শাশুড়ির সঙ্গে কলহ হতো তার।

গত শুক্রবারও এ নিয়ে বাকবিতণ্ডায় জড়ান তারা। এক পর্যায়ে প্রেমিক আশিকের সঙ্গে পরামর্শ করে শাশুড়িকে হত্যার জন্য পাঁচ হাজার টাকায় অন্য একজনকে ভাড়া করেন রুনি। ওই রাতে বিদেশে নাতির সঙ্গে কথা বলার অজুহাতে শাশুড়ি জহুরা খাতুনকে ঘর থেকে ডেকে নিয়ে হত্যা করে ওই ভাড়াটে। পরে মরদেহ নিয়ে বাড়ির পাশের ধানক্ষেতে কাদায় ডুবিয়ে রাখে। শনিবার দুপুরে স্থানীয়দের খবরে জহুরা খাতুনের মরদেহ উদ্ধার করে পুলিশ বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button