সংবাদ সারাদেশ

সাভারে স্কুলছাত্রী নিলা হত্যা

সংবাদ চলমান ডেস্কঃ

 

শুক্রবার সকালে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব,৪ সিপিসি, ২ এর অ্যাডিশনাল এসপি কোম্পানি কমান্ডার জমির উদ্দিন আহমেদ।ঢাকার সাভারের স্কুলছাত্রী নিলা রায় হত্যার প্রধান আসামি মিজানুর রহমানের  বাবা-মাকে গ্রেফতার করেছে র‌্যাব। তারা দুজনই এজাহারভুক্ত আসামি। এ নিয়ে এখন পর্যন্ত তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

গতকাল  বৃহস্পতিবার রাত ৮টার দিকে মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর থানা এলাকার চারীগ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তবে এখনো ধরাছোঁয়ার বাইরে রয়েছে তাদের ছেলে মামলার প্রধান আসামি মিজান।

গ্রেফতাররা হলেন, সাভারের ব্যাংক কলোনি এলাকার হাজী আইয়ুব আলীর ছেলে আবদুর রহমান  ও তার স্ত্রী নাজমুন্নাহার সিদ্দিকা। তাদের মধ্যে হত্যা মামলায় আবদুর রহমান ২ নম্বর আসামি ও নাজমুন্নাহার ৩ নম্বর আসামি।

নিহত নিলা রায় মানিকগঞ্জ জেলার সদর থানার বালিরটেক গ্রামের নারায়ণ রায়ের মেয়ে। সে পরিবারের সঙ্গে পৌর এলাকার কাজী মোকমা পাড়া এলাকার শীতল ,শিথিল ভিলার পঞ্চম তলায় ভাড়া থেকে স্থানীয় অ্যাসেড স্কুলে দশম শ্রেণিতে পড়তো।

গত ২১ সেপ্টেম্বর রাতে নিলা রায় নামের এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করে হত্যা করে মিজান। পরে তার বাবা নারায়ণ রায় বাদী হয়ে মিজানকে প্রধান আসামি করে তিনজনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। মামলা করার পর থেকে আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর থানার চারীগ্রাম এলাকায় অভিযান চালিয়ে মিজানের বাবা-মাকে গ্রেফতার করা হয়। তারা এজাহারভুক্ত আসামি।

র‍্যাব,৪ সিপিসি,২ এর অ্যাডিশনাল এসপি কোম্পানি কমান্ডার জমির উদ্দিন আহমেদ জানান, আসামিদের গত শুক্রবার সাভার মডেল থানায় হস্তান্তর করা হবে। এ মামলার প্রধান আসামি মিজানকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানাগেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button