নাটোর

নাটোরে ষড়যন্ত্র মূলক অপরাজনীতির বিরুদ্ধে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

মোঃ মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

বিএনপির সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে নাটোরে শান্তি সমাবেশ করেছে পৌর আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠন। আজ শনিবার বেলা ১১ টার দিকে নাটোর প্রেসক্লাবের সামনে এই কর্মসূচি পালন করা হয়েছে।

পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নাসির উদ্দিন রানার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, নাটোর সদর আসনের  সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নু, জেলা যুব লীগের ভারপ্রাপ্ত সভাপতি বাশিরুর রহমান খান চৌধুরী সহ আওয়ামী লীগ, পৌর আওয়ামী, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্র লীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, আওয়ামী লীগ ক্ষমতা আছে বলেই সাধারণ জনগণ শান্তিতে রয়েছে। ব্যবসায়ীদের চাঁদাবাজির শিকার হতে হচ্ছে না। আর বিএনপি ক্ষমতায় এলেই তাদের সন্ত্রাস, চাঁদাবাজির আর নৈরাজ্যে জনগনের জীবন দুর্বিসহ হয়ে ওঠে। ব্যবসায়ীরা চাঁদাবাজির শিকার হয়ে অতিষ্ঠ হয়ে ওঠে। 

আওয়ামী লীগ সে অবস্থায় ফিরে যেতে দেবে না। এজন্য দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে বিএনপি’র সকল অনিয়ম তান্ত্রিক আন্দোলনকে রুখে দেওয়ার আহবান জানান বক্তারা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button