সংবাদ সারাদেশ

অবশেষে মৃত্যুর কাছে হেরে গেলেন মানিকগঞ্জের সেই সাথী

মানিকগঞ্জ প্রতিনিধিঃ

অবশেষে ১২ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মারা গেলেন মানিকগঞ্জের সাটুরিয়ায় সাবেক স্বামীর ছোড়া পেট্রোলে ঝলসে যাওয়া সেই পোশাক শ্রমিক।

গতকাল বুধবার মধ্যরাতে রাজধানীর শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট হাসপাতালে চিকিৎস্বাধীন অবস্থায় মারা যান তিনি।

১৯ বছর বয়সী সাথী আক্তার সাটুরিয়া উপজেলার ধানকোড়া ইউনিয়নের ফেরাজীপাড়া-কাটাখালী এলাকার বাসিন্দা।গত ২৮ জানুয়ারি মধ্যরাতে পেট্রোল ছুড়ে সাথীর হাত-মুখ ঝলসে দেন সাবেক স্বামী মো. নাঈম।

মৃত সাথীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সাথী আক্তারের বড় ভাই সোহেল হোসেন জানান, নিজ বাড়িতে মা ও ছোট বোনকে সঙ্গে নিয়ে ঘুমিয়েছিলেন সাথী। মধ্যরাতে ভাঙা জানালা দিয়ে পেট্রোল ছোড়েন সাথীর সাবেক স্বামী মো. নাঈম। এতে সাথীর হাত-মুখ ঝলসে যায়। পরে তাকে উদ্ধার করে মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে সাথীকে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি হাসপাতালে পাঠান চিকিৎসকরা। ১২ দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় সাথীর মৃত্যু হয়। ময়নাতদন্ত শেষে সাথীর মরদেহ গ্রামের বাড়িতে নেয়া হবে।

এদিকে, সাথীকে পেট্রোল নিক্ষেপের ঘটনায় করা মামলায় এরই মধ্যে গ্রেফতার হয়েছেন সাবেক স্বামী মো. নাঈম। বর্তমানে তিনি কারাগারে রয়েছেন।

স্বজনরা জানান, সাথী আক্তারের বাবা আব্দুস সাত্তার একজন বাকপ্রতিবন্ধী। মা গৃহিণী। দুই বছর আগে সদর উপজেলার বেতিলা গ্রামের নিজাম উদ্দিনের ছেলে নাঈমের সঙ্গে সাথীর বিয়ে হয়। তবে বিয়ের পর থেকেই যৌতুকের জন্য চাপ দিয়ে নির্যাতন করতেন নাঈম। একপর্যায়ে তাদের মধ্যে বিয়ে বিচ্ছেদ হয়ে যায়। তবে পুনরায় সংসার করার জন্য নানা চাপ দেওয়াসহ হুমকি-ধমকি দিয়ে আসছিলেন নাঈম। এর জের ধরেই সাথীকে পেট্রোলে ঝলসে দেন নাঈম।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button