চাপাই নবাবগঞ্জরাজশাহীসংবাদ সারাদেশ

চাঁপাইনবাবগঞ্জে দেড় কেজি হেরোইন সহ আটক ১

রাজশাহী র‌্যাব-৫ মোল্লাপাড়া ক্যাম্পের সদস্যরা চাঁপাইনবাবগঞ্জে অভিযান চালিয়ে দেড় কেজি হেরোইন সহ এক শীর্ষ মাদক কারবারীকে আটক করেছে। আজ মঙ্গলবার ভোর রাতে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার চরহরিশপুর এলাকায় এ অভিযান পরিচালনা করেন র‌্যাব-৫।

আটক মাদক কারবারীর নাম রুবেল (১৬)। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার চরহরিশপুর গ্রামের হাসেন আলীর ছেলে। আটক রুবেল শীর্ষ মাদক কারবারী বলে জানিয়েছেন র‌্যাব। তবে তার সহযোগি আনারুল নামে একজন পালিয়ে গেছে।

র‌্যাবেরের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর মোল্লাপাড়া ক্যাম্পের সদস্যরা জানতে পারে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার চরহরিশপুর এলাকায় রুবেল তার বাড়িতে হেরোইন মজুদ রেখে বিক্রি করছে। এমন সংবাদ পেয়ে র‌্যাবের দল মঙ্গলবার ভোর রাত পৌনে ৫টার দিকে তার বাড়িতে অভিযান চালায়। এসময় আটক করা হয় রুবেলকে। পরে তার বাড়িতে তল্লাশী চালিয়ে দেড় কেজি হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধার হেরোইনের মূল্য প্রায় দেড় কোটি টাকা বলে জানান র‌্যাব।

আটক রুবেলকে জিজ্ঞাসাবাদে সে জানান, রুবেল ও আনারুল ইসলাম পরস্পর যোগসাজসে ভারতীয় সীমান্তবর্তী এলাকা দিয়ে অবৈধ মাদকদ্রব্য এনে তার বাড়িতে মজুদ করে। তার দেয়া তথ্য অনুযায়ী র‌্যাব আনারুলের বাড়িতে অভিযান চালানোর সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বাঁশের চাটির ভিতর আঙ্গিনার বেড়া ভেঙ্গে পালিয়ে যায়। পরে আনারুল ইসলামের বাড়িতে তল্লাশী চালিয়ে কাঠের চৌকির উপর পুরাতন কাথা, কম্বল ও লেপের নীচে অভিনব কায়দায় লুকানো অবস্থায় হেরোইন উদ্ধার করা হয়। পরে রুবেলকে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button