জাতীয়

দল থেকে ছারপোকা তাড়াতে হবে: হাছান মাহমুদ

সংবাদ চলমান ডেস্ক :

বহিরাগত অনুপ্রবেশকারীদের খুঁজে বের করে দল থেকে তাড়ানোর পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও তথ্যমন্ত্রী  ড. হাছান মাহমুদ। তিনি বলেন, দলে এখন অনুপ্রবেশকারীরা ছারপোকা ও উইপোকার মতো আস্তানা গেড়েছে, এদের তাড়াতে হবে।

রোববার দুপুরে নগরীর একটি কমিউনিটি হলে চট্টগ্রামের ৬ সাংগঠনিক জেলার প্রতিনিধি সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ৭ দশক ধরে আওয়ামী লীগ বাংলাদেশের মাটি ও মানুষের সঙ্গে আছে। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ তিনবার নিরঙ্কুশ সংখ্যা গরিষ্ঠতা পেয়ে জয় লাভ করেছে। তাই দলকে ব্যবহার করে আখের গোছাতে দলে অনুপ্রবেশকারী ঢুকেছে। তাদের খুঁজে বের করতে হবে।

চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনের সঞ্চালনায় ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সভায় অন্যান্যের মধ্যে আরো ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ , চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, আওয়ামী লীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, এমপি দীপংকর তালুকদার ও নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী প্রমুখ

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button