রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে মাদকদ্রব্য সহ গ্রেফতার ৪

রাজশাহীর কাশিয়াডাঙ্গা ও পবা থানা এলাকায় অভিযান চালিয়ে ১ কেজি ৮৫০ গ্রাম গাঁজা ও ২০০ লিটার দেশীয় মদ সহ ৪ ব্যক্তিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গত মঙ্গলবার রাতে পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, শাহাদত হোসেন (৪০), খাদিজা আক্তার পপি (২৩), মকছেদ আলী (৪৫) ও নবাব হোসেন (৩২)। তারা রাজশাহী জেলার কাশিয়াডাঙ্গা এবং পবা থানার বাসিন্দা।

রাজশাহী মহানগর ডিবি পুলিশের উপ-পুলিশ কমিশনার কে. এম. আরিফুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, কাশিয়াডাঙ্গা থানার ঠাকুরমারা পল্লী বিলাস গ্রিন হাট এলাকার একটি বাড়িতে গাঁজা ও দেশীয় মদ বিক্রি হচ্ছে। এ সংবাদে ডিবি পুলিশের একটি টিম মঙ্গলবার রাত ১১টার দিকে গ্রিন হাট এলাকায় অভিযান চালায়। এ সময় ১ কেজি গাঁজা ও ২০০ লিটার দেশীয় মদ সহ শাহাদত এবং খাদিজা আক্তার পপিকে গ্রেফতার করা হয়।

অপর একটি অভিযানে পবা থানার জয়কৃষ্ণপুর ছোটভালাম গ্রাম থেকে মকছেদ আলীকে তার বাড়ি থেকে ৫০০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার করা হয়। এছাড়া মঙ্গলবার বিকেলে আরো একটি অভিযানে কাশিয়াডাঙ্গা থানার গোলজারবাগ গুড়িপাড়া এলাকা থেকে নবাব হোসেনকে ৩৫০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপির কাশিয়াডাঙ্গা ও পবা থানায় মাদকদ্রব্য আইনে মামলা করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button