সংবাদ সারাদেশ

ওষুধ কিনতে গিয়ে ধর্ষণের শিকার প্রতিবন্ধী

সংবাদ চলমান ডেস্কঃ

চাঁদপুরের ফরিদগঞ্জে ওষুধ কিনতে বের হয়ে শ্রবণপ্রতিবন্ধী এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছেন। উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের সৈয়দপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। এতে অভিযুক্ত ৪ জনকে গ্রেফতার করে মঙ্গলবার চাঁদপুর আদালতে পাঠিয়েছে পুলিশ।

থানায় দায়েরকৃত অভিযোগে জানা গেছে, সোমবার (১১ জানুয়ারি) বিকেলে শ্রবণ প্রতিবন্ধী কিশোরীটি ব্যথার ওষুধ কেনার জন্য বাড়ি থেকে বের হলে একই বাড়ির জামাল হোসেনের ছেলে ইজিবাইক চালক টিটু কৌশলে তার ইজিবাইকে তুলে নিয়ে কিশোরীকে পার্শ্ববর্তী একটি বাগানে নিয়ে ধর্ষণ করেন। পরে একটি বাগানের পাশে তাকে ফেলে রেখে যায়।

পরে আশপাশের লোকজন টের পেয়ে কিশোরীকে উদ্ধার করে তার বাড়িতে পৌঁছে দেয়। বাড়ি ফিরে কিশোরী পরিবারের লোকজনকে এ ঘটনা জানায়। পরবর্তীতে স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসার চেষ্টা করে এলাকার কিছু প্রভাবশালীরা। একপর্যায়ে সোমবার রাতে ফরিদগঞ্জ থানা পুলিশ বিষয়টি জানতে পেরে অভিযানে বের হয়। রাতভর অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করতে সক্ষম হয়। তারা সবাই ইজিবাইক ও সিএনজি স্কুটার চালক।

তারা হলেন, জামাল হোসেনের ছেলে টিটু, আইটপাড়া গ্রামের আ. মান্নানের ছেলে শিপন, একই গ্রামের মৃত আবু বকর সিদ্দিক প্রকাশ কালুর ছেলে মিজানুর রহমান রিপন। পরে মঙ্গলবার বিকেলে কামতা গ্রামের শরাফত আলীর ছেলেচৌকিদার আ. মালেককে গ্রেফতার করে পুলিশ।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) দুপুরে ঘটনার শিকার কিশোরীর মা জোছনা বেগম বাদী হয়ে ৬ জনকে অভিযুক্ত করে ফরিদগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহিদ হোসেন জানান, সোমবার (১৮ জানুয়ারি) রাতে ঘটনাটি শোনার পর রাতেই ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে অভিযুক্ত তিনজনকে মঙ্গলবার (১৯ জানুয়ারি) গ্রেফতার করতে সক্ষম হই। অন্যদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। কিশোরীকে উদ্ধার করে পরবর্তী আইনি পদক্ষেপের জন্য ও গ্রেফতারদের চাঁদপুর আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button