ঠাকুরগাঁরাজশাহী সংবাদ

পীরগঞ্জ নৌকার ভরাডুবি স্বতন্ত্র প্রার্থীর বিজয়

লিমন সরকার ঠাকুরগাঁ প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ পৌরসভা নির্বাচনে নারিকেল গাছ মার্কা নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নেওয়া বীরমুক্তিযােদ্ধা ইকরামুল হককে টাকার মালা পরিয়ে স্থানীয় ভােটাররা বরণ করে নিচ্ছেন ।

জানা যায় , নির্বাচনী প্রচারণায় তিনি যেসব এলাকাতেই যাচ্ছেন সেসব এলাকাতেই তাঁকে টাকার মালা পরিয়ে বরণ করে নিচ্ছেন স্থানীয় ভােটাররা । ইকরামুল হক বলেন , সাধারণ জনগণ আমাকে ফুলের মালার বদলে টাকার মালা পরিয়ে বরণ করে নিচ্ছেন । জনগণের এমন ভালােবাসায় আমি মুগ্ধ । আশা করছি ভােটাররা আমাকে নির্বাচনে ভােট দিয়ে তাদের সেবা ও এলাকার উন্নয়ন করার সুযােগ করে দিবেন।’ইকরামুল হকের প্রচারণী সভায় সাধারণ মানুষদের দলে দলে অংশগ্রহণ নিতেও দেখা গেছে এবং তার ভাষণে ভােটাররা উচ্ছ্বাস প্রকাশ করছেন ।

ইতিমধ্যে পীরগঞ্জ পৌরসভা নির্বাচনে নারিকেল গাছ মার্কার বিপুল ভােটে বিজয়ী হতে পারে এমন গুঞ্জন ভােটারদের কাছ থেকেই শােনা যাচ্ছে । নির্বাচনে ইকরামুল হক ছাড়াও মেয়র পদে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে বর্তমান মেয়র কশিরুল আলম , বিএনপি থেকে ধানের শীষ প্রতীকে রেজাউল করিম রাজা , জাতীয়পার্টি থেকে লাঙ্গল প্রতীকে অধ্যাপক তৈয়ব আলী , ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে হাতপাখা প্রতীকে হাফিজুর রহমান , স্বতন্ত্র প্রার্থী হিসেবে জগ প্রতীকে জয়নাল আবেদিন লড়ছেন ।

যদিও সম্প্রতি আওয়ামী লীগের দলীয় সব পদ থেকে ইকরামুল হককে অব্যাহতি দেওয়া হয়েছে । আর জয়নাল আবেদিনকে বিএনপির দলীয় সব পদ থেকে বহিষ্কার করা হয়েছে । ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে প্রথম শ্রেণির পীরগঞ্জ পৌরসভার নির্বাচন । এ পৌর সভায় মােট ভােটার ২১ হাজার ১৭৯ জন । এর মধ্যে পুরুষ ১০ হাজার ৪৭ জন আর মহিলা ১০ হাজার ৬৩২ জন । ৬ জন মেয়র প্রার্থী । ছাড়াও এ পৌরসভার ৯ টি ওয়ার্ডে প্রতিদ্বিতা করছেন ৩২ জন কাউন্সিলর ও ১২ জন মহিলা কাউন্সিলর প্রার্থী । প্রথম ধাপের নির্বাচনে এই প্রথম ইভিএম পদ্ধতিতে হবে ভােট গ্রহণ । তাই সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে বলে জানায় রির্টানিং কর্মকর্তা জিলহাস উদ্দিন।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button