দূর্গাপুর

স্যান্ডেল কিনাকে কেন্দ্র করে মারপিটের অভিযোগ

দূর্গাপুর প্রতিনিধিঃ

রাজশাহীর দূর্গাপুর বাজারে রত্না/ আব্দুল্লা সু- স্টোরের বিরুদ্ধে ক্রেতা রাকিবুল ইসলাম ৩০ কে স্যান্ডেল কিনাকে কেন্দ্র করে মারপিটের অভিযোগ পাওয়া গেছে। আজ ১২ এপ্রিল রোজ বুধবার দূর্গাপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, দূর্গাপুর পৌর এলাকার দেবীপুর গ্রামের আব্বাস আলীর ছেলে রাকিবুল ইসলাম বুধবার সকালে পেঁয়াজ নিয়ে হাটে আসে এবং ১৮ শত ৮০ টাকার পিয়াজ বিক্রি করে টাকা নিয়ে আনুমানিক ৯ টার দিকে রাকিবুল ও তার শ্যালক নাহিদ দূর্গাপুর বাজারের ব্রিজের উত্তর পার্শে আব্দুল্লা সু-স্টোরে জান এবং দুই জোড়া স্যান্ডেল পছন্দ করেন। তার শ্যালক তার নিজের স্যান্ডেলের দাম দেয় আর রাকিবল ইসলাম তার নিজের স্যান্ডেলের দাম ৩ শত ৩০ টাকা দিয়ে, সেন্ডেলের ব্যাগ নিয়ে রাস্তার উপরে চলে আসলে রাস্তায় এসে হাজী ফিরোজের কর্মচারী রাকিবুলকে ডাকে।

রাকিবুল দোকানে আসিলে স্যান্ডেলের দাম দেয়নি বলে বাক বিতর্ক শুরু করে এক পর্যায়ে চোর অপবাদ দিয়ে হাজী ফিরোজের নির্দেশে তার ছেলে ও দোকানের ১০ থেকে ১২ জন কর্মচারীরা রাকিবুল ইসলামকে দোকানের লাঠি দিয়ে এলো পাতাড়ি ভাবে মারপিট করে। এ সময় দোকানের কর্মচারী রাকিবুলের গেন্জির বুক পকেটে থাকা ১৫ শত ৫০ টাকা জোরপূর্বক ছিনিয়ে নেয়। রাকিবুল অজ্ঞান হয়ে দোকানের ভিতরে পড়ে গেলে পার্শের দোকানদারেরা তাকে উদ্ধার করে দূর্গাপুর থানা স্বাস্থ্য কেন্দ্র নিয়ে যায়।

সেখানে প্রথমিক চিকিৎসা শেষে রাকিবুল ইসলাম বাদী হয়ে আব্দুল্লা সু-স্টোরের মালিক হাজী ফিরোজ ও তার পুত্র সহ তার দোকানের ১০/১২ জনের কর্মচারীর নামে দূর্গাপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ ব্যাপারে দূর্গাপুর থানার অফিসার ইনচার্জ ওসি হাসমত আলীর সাথে কথা বলা হলে তিনি বলেন, ঘটনার বিষয় আমার জানা নাই তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button