জয়পুরহাটসংবাদ সারাদেশ

জয়পুরহাটে উদ্ধার হলো এক ব্যক্তির ঝুলন্ত লাশ

জয়পুরহাটের আক্কেলপুরে গাছ ঝুলন্ত অবস্থায় নরেশ রবিদাস নামে এক ফেরিওয়ালার হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছেন পুলিশ।

আজ সোমবার সকালে উপজেলার রুকিন্দিপুর ইউনিয়নের আওয়ালগাড়ি মাদারতলী ঘাট সংলগ্ন এলাকার একটি আম গাছ থেকে লাশটি উদ্ধার করেন পুলিশ। নিহত নরেশ চন্দ্র রবিদাস উপজেলার আওয়ালগাড়ী গ্রামের মৃত বিরেন রবিদাসের ছেলে। তিনি জুতা মেরামতের পাশাপাশি ফেরি করে খেলনা বিক্রি করতেন বলে জানান স্থানীয়রা।

জানা গেছে, সোমবার সকালে মাদারতলী ঘাট এলাকায় একটি আম গাছের ডালে গলায় দড়ি বাঁধা অবস্থায় নরেশ রবিদাসের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা। এই সময় তার দুই হাত এবং দুই পা মাফলার দিয়ে বাঁধা ছিল।

এ ঘটনায় রুকিন্দীপুর ইউপি সদস্য সিদ্দিকুর রহমান বলেন, নরেশ রবিদাস জুতা মেরামতের পাশাপাশি ফেরি করে বাচ্চাদের খেলনা বিক্রি করতেন। তবে তার সঙ্গে কারো শত্রুতা ছিল বলে মনে হয় না।
 
নিহতের ছেলে সুজন কুমার জানান, গতকাল রোববার রাতে বাসা থেকে খাবার খেয়ে বাইরে যান তার বাবা। তারপর আর ঘরে ফেরেননি। সকালে স্থানীয়দের মাধ্যমে জানতে পারেন, তার বাবার মরদেহ আম গাছে ঝুলছে। তার বাবাকে কেউ হত্যা করে গাছে ঝুলিয়ে রেখেছে বলে দাবি করেন তিনি।

এ ব্যাপারে আক্কেলপুর থানার পরিদর্শক শাহিনুর রহমান বলেন, খবর পেয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে এটি হত্যাকাণ্ড তাকে কেউ হত্যা করে মরদেহ গাছে ঝুলিয়ে রেখেছেন বলে ধারণা করছেন পুলিশ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button