জাতীয়

‘করোনাভাইরাসের কারণে পদ্মাসেতু নির্মাণে অসুবিধা হবে না’

সংবাদ চলমান ডেস্ক: আলোচিত করোনাভাইরাসের কারণে পদ্মাসেতু নির্মাণ কাজে কোনো অসুবিধার সৃষ্টি হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, পদ্মাসেতুতে প্রায় এক হাজার চীনা শ্রমিক বা কর্মী কাজ করে। এদের মধ্যে ১৫০ জন শিফটিং ছুটিতে থাকে। এতে আমাদের কর্মকাণ্ড পরিচালনায় বা পদ্মাসেতু নির্মাণকাজে কোনো অসুবিধা সৃষ্টি হবে না।

চীন থেকে যারা আসছে, তাদের ব্যাপারে আমাদের নজরদারি আছে উল্লেখ করে মন্ত্রী বলেন, আমরা সতর্কতামূলক ব্যবস্থা নিয়েছি। এরইমধ্যে যারা এসেছেন, নিয়ম অনুযায়ী তাদের ১৪ দিন সব কর্মকাণ্ডের বাইরে রাখা হয়েছে। এতে আমাদের কর্মকাণ্ড কোনোভাবেই বিঘ্নিত হবে না।

সিটি কর্পোরেশন নির্বাচন স্বচ্ছ অবাধ ও নিরপেক্ষ করার দায়িত্ব নির্বাচন কমিশনের উল্লেখ করে মন্ত্রী বলেন, সরকার ও দলীয়ভাবেও তাদের এ ব্যাপারে সর্বাত্মক সহযোগিতা দেয়া হবে।

এবার বিদেশি ৬৭ জন পর্যবেক্ষক থাকবে জানিয়ে আওয়ামী লীগের এ সাধারণ সম্পাদক বলেন, অন্যবারের চেয়ে আইনশৃঙ্খলা বাহিনীও বেশি থাকবে। তাই নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে।

জাতীয় নির্বাচনেও বিএনপি তাদের এজেন্ট দিতে পারেনি উল্লেখ করে মন্ত্রী বলেন, তারা কেনো এজেন্ট দিতে পারে না? তাদের কর্মীর শূন্যতা কেনো তৈরি হয়েছে, এটার জবাব দেবে বিএনপি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button