জাতীয়

ইলেক্ট্রনিকের পাশাপাশি অনলাইন মিডিয়ার প্রসার ঘটেছে: স্পিকার

সংবাদ চলমান ডেস্ক : জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার ইলেক্ট্রনিকের পাশাপাশি প্রিন্ট ও অনলাইন মিডিয়ার প্রসার ঘটিয়েছে। ফলে তথ্য প্রবাহের সুযোগ আরো বৃদ্ধি পেয়েছে।

শুক্রবার রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় আয়োজিত ‘কালের কণ্ঠ পত্রিকার ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও গুণীজন সম্মাননা-২০২০’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

স্পিকার বলেন, প্রতিষ্ঠার পর থেকেই কালের কণ্ঠ মুক্তিযুদ্ধের চেতনা ছড়িয়ে দিতে ভূমিকা রাখছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে পরিপূর্ণভাবে মুক্তিযুদ্ধের আদর্শ বাস্তবায়নে পত্রিকাটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম, স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী জাহিদ মালেক, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান।

স্পিকার দেশের বরেণ্য গুণীজন এবং জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের সম্মাননা দেয়ার মাধ্যমে কালের কণ্ঠ’র দশম প্রতিষ্ঠাবার্ষিকী স্মরণীয় করে রাখার উদ্যোগ গ্রহণ করায় ধন্যবাদ জানান।

ঢাকায় দেশবরেণ্য ২৫ গুণীজনসহ ৬৪ জেলায় ৬৪ জন বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা প্রদান করা হচ্ছে। ড. শিরীন শারমিন কালের কণ্ঠের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পত্রিকার সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে গৃহীত কর্মসূচির সার্বিক সফলতা কামনা করেন।

অনুষ্ঠানের সভাপতি ও বসুন্ধরা চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের সভাপতিত্বে এবং কালের কণ্ঠ পত্রিকার সম্পাদক ইমদাদুল হক মিলনের সঞ্চালনায় অনুষ্ঠানে সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button