সংবাদ সারাদেশ

ছেলের মৃত্যুর একদিন পর মায়ের মৃত্যু

চলমান ডেস্কঃ

মোবাইল চার্জে লাগিয়ে ব্যবহারের সময় বিদ্যুৎস্পৃষ্টে ছেলের মৃত্যু হয়।তার একদিন পর মাও মারা যায়।নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভায় এলাকায়  ঘটনা টী ঘটেছে বলে জানা গেছে।

বুধবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে তিনি  ওই ছেলের মা মারা যান। মৃত বানু রানী দাস পৌরসভার জয়রামপুর গ্রামের বাসিন্দা। এর আগে মঙ্গলবার সকালে তার ছেলে অপূর্ব দাসের মৃত্যু হয়। অপূর্ব সোনারগাঁও জিআর ইনস্টিটিউশন মডেল স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

স্থানীয়রা জানায়, মৃত মা-ছেলে জয়রামপুর গ্রামের বাসিন্দা ও সোনারগাঁওয়ের ইউএনওর অফিসের কর্মচারী মো. মিজানুর রহমানের বাড়িতে ভাড়া থাকতেন। গত রবিবার সকালে মোবাইল চার্জ দেয়া অবস্থায় কথা বলার সময় বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ হন বানু রানী দাস ও অপূর্ব দাস। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানেই মঙ্গলবার সকালে ছেলে অপূর্ব মারা যান। বুধবার সকালে মা বানু রানী দাসও মারা যান।

বাড়ির মালিক মিজানুর রহমান বলেন, তাদের শরীরে কীভাবে আগুন লেগেছে তা বলতে পারছি না। তবে অপূর্ব ঘর থেকে বেরিয়ে আসার সময় কানে হেডফোন ও চার্জারের তার জড়ানো ছিল। এ সময় তার মুখ ও বুক ঝলসানো ছিল। ঘরে তার মায়ের মাথার চুল আগুনে পোড়া ছিল। আগুনে খাট, তোশক ও আসবাবপত্র পুড়ে গেছে বলে জানিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button