রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে কৃষকলীগের নেতৃবৃন্দের সাথে মেয়রের ঈদ শুভেচ্ছা বিনিময়

নিজস্ব প্রতিবেদকঃ

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে রাজশাহী মহানগর কৃষক লীগের ৩৭টি সাংগঠনিক ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন রাজশাহী মহানগর আওয়ামীলীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

স্বাস্থ্যবিধি মেনে আজ শনিবার দুপুরে নগর ভবনের সিটি হলরুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে মেয়র করোনার সংক্রমণ রোধে নগরবাসীকে মাস্ক পরতে এবং করোনার টিকা গ্রহণে উদ্বুদ্ধ করতে মহানগর ও ওয়ার্ড কৃষকলীগের নেতৃবৃন্দকে কাজ করার আহ্বান জানান। অনুষ্ঠানে কৃষকলীগের নেতৃবৃন্দকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানান ও শুভেচ্ছা উপহার প্রদান করেন সিটি মেয়র। অনুষ্ঠানে রাসিক মেয়র বলেন, করোনা মহামারিতে সারা বিশ্ব বিপর্যস্ত। করোনার এই দুঃসময়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াতে দলীয় নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা সরকারি সহায়তার পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে মানুষকে খাদ্য, অর্থ, চিকিৎসা, ওষুধ, অক্সিজেন সেবা প্রদান করছি। বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সুখে দুঃখে সব সময় মানুষের পাশে থাকে। কীভাবে মানুষের পাশে থাকতে হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের শিখিয়ে গেছেন, দেখিয়ে দিয়েও গেছেন, বঙ্গবন্ধুর দেখিয়ে দেয়া পথ অনুসরণ করে তাঁরই কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনার দুর্যোগকালীন সময়ে দফায় দফায় সারাদেশের গরীব, অসহায়, দুস্থ, দিনমজুর, শ্রমিক, কর্মহীন ও নিম্ন আয়ের মানুষকে খাদ্য ও অর্থ সহায়তা দিয়েছেন। খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে সবাইকে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে রাসিক মেয়র বলেন, নিজেকে ও নিজের পরিবারকে সুরক্ষিত রাখতে প্রত্যেককে মাস্ক পরতে হবে, স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। নিজেদের উদাসীনতার কারণে পরিবারের অনেক কে হারাতে হতে পারে। এজন্য সতর্কতার সাথে পবিত্র ঈদুল আযহা উদযাপন করতে হবে। নিজে রেজিস্ট্রেশনের মাধ্যমে করোনা টিকা গ্রহণ করতে হবে এবং অন্যকে টিকা নিতে উৎসাহিত করতে হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button