জাতীয়

আগামীকাল রবিবার রাজশাহী সফরে আসছেন প্রধানমন্ত্রী

আগামীকাল রবিবার রাজশাহী সফরে আসছেন প্রধানমন্ত্রী

 

নিজস্ব প্রতিবেদক : আগামীকাল রোববার রাজশাহী সফরে

যাচ্ছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদিন সকাল সাড়ে ১০টায় সারদা বাংলাদেশ পুলিশ একাডেমিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে অভিবাদন গ্রহণ এবং প্যারেড পরিদর্শন করবেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর সফরের বিষয়ে রাজশাহীর চারঘাট উপজেলার পুলিশ একাডেমি সূত্রে জানা গেছে, রবিবার সকাল সাড়ে ১০ প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুলিশ একাডেমিতে আসবেন। এরপর বেলা ১১টায় তিনি অভিবাদন গ্রহণ এবং প্যারেড পরিদর্শন করবেন। পরে একাডেমির প্যারেড গ্রাউন্ডে ৩৬তম বিসিএস ব্যাচের শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ পরিদর্শন করবেন তিনি।

এরপর প্রশিক্ষণে শ্রেষ্ঠত্ব অর্জনকারী কর্মকর্তাদের মধ্যে ট্রফি বিতরণ করবেন প্রধানমন্ত্রী। পরে তিনি নবীন এই পুলিশ কর্মকর্তাদের উদ্দেশে ভাষণ দেবেন। অনুষ্ঠান শেষে এ দিনই শেখ হাসিনা রাজধানীতে ফিরবেন।

অনুষ্ঠানে উপস্থিত থাকবেন- বিভিন্ন দপ্তরের মন্ত্রী, প্রতিমন্ত্রী, সংসদ সদস্য এবং পুলিশের মহাপরিদর্শকসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা।

এ দিকে, প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে রং-বেরঙের আলোকসজ্জা, বেলুন, ফেস্টুন ছাড়াও একাডেমির ভেতরে-বাইরে সবখানেই লেগেছে নতুনের ছোঁয়া। সব মিলিয়ে পুলিশ একাডেমি সেজেছে নতুন সাজে। নিরাপত্তার চাদরে ঢাকা হয়েছে সারদা পুলিশ একাডেমিসহ আশপাশের এলাকা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button