চাপাইনবাবগঞ্জরাজশাহী সংবাদ

শিবগঞ্জে বৃষ্টির পানি পড়াকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বৃষ্টির পানি পড়াকে কেন্দ্র কনে আবদুর রাজ্জাক (২৬)নামে এক যুবক কে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত যুবক বিনোদপুর ইউনিয়নের একবরপুর বিশ্বাসপাড়ার আবদুস সালামের ছেলে।

ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার রাজশাহী মেডিকেল কলেজ(রামেক) হাসপাতালে নিয়ে আসা হলে আজ শনিবার ভোর সাড়ে পাঁচটার দিকে ওই যুবক মারা যায় ।

নিহতের বড় ভাই রিপন বলেন, গতকাল শুক্রবার দুপুরে পার্শ্ববতী বাড়ীর চাচা কালামের টিনের পানি আমাদের মাটি দিয়ে গড়িয়ে পড়ে অন্য চাচা পলাশ,গকুল,মামুন ও সুজনদের মাটি দিয়ে। এসময় উভয় পক্ষের পক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে পলাশ, গকুল, মামুন ও সুজন আমাদের উপর লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এতে আবদুর রাজ্জাক গুরুত্বর আহত হয়।

তাকে উদ্ধার করে প্রথমে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে
উন্নত চিকিৎসার জন্য ওই দিনই রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার ভোর টা ৪০ মিনিটি তার মৃত্যু হয়। এ ঘটনায় সুজন ও ডালিয়া নামে দুজনকে আটক করেছে পুলিশ।

রিপন আরও জানান,নিহত আবদুর রাজ্জাকের মরদেহের ময়নাতদন্ত চলছে। লাশ দাফন শেষে থানায় হত্যা মামলা
দায়ের করা হবে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শিবগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ জানান, প্রাথমিক অভিযোগের প্রেক্ষিতে দুজনকে আটক করা হয়েছে। মামলা হলে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button