নওগাঁ

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২

নওগাঁ প্রতিনিধিঃ

আজ শুক্রবার (২১ জানুয়ারি) নওগাঁর পত্নীতলায় ট্রাক্টরচাপায় নারীসহ ব্যাটারিচালিত ভ্যানের দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন ।

শুক্রবার সকাল ৮টার দিকে সাপাহার-নজিপুর সড়কের নকুচা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ঐ উপজেলার বড় মাহরন্দী গ্রামের জুয়েল হোসেনের স্ত্রী বুলবুলি আক্তার এবং ময়েজ উদ্দিনের ছেলে ফারুক হোসেন।

স্থানীয় সুত্রে জানা যায় , সকাল ৮টার একটি ব্যাটারিচালিত ভ্যানে করে চার জন যাত্রী একই উপজেলার বাকরইল থেকে মধইল বাজারের দিকে যাচ্ছিলেন। সময় নকুচা এলাকায় ভ্যানের শ্যাপ ভেঙে রাস্তায় পড়ে যায়। ঐ সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির বালুবাহী একটি ট্রাক্টর ঐ ভ্যান ও যাত্রীদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন বুলবুলি আক্তার। ঘটনার পর পরই ট্রাক্টরটি উল্টে যায়।

পত্নীতলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রায়হান ইসলাম বলেন, গুরুতর অবস্থায় ফারুক হোসেনসহ আহত তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে ফারুক হোসেন ও মারা যান। পরে তাদের লাশ উদ্ধার করে থানায় পাঠানো হয়।

পত্নীতলা থানার ওসি শামসুল আলম বলেন, দুইজনের লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। ঘটনার পর ট্রাক্টর চালক পালিয়ে গেছেন। আইনি প্রক্রিয়া শেষে লাশ গুলো তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button