চাপাইনবাবগঞ্জরাজশাহী

চাঁপাইনবাবগঞ্জে দূর্ণীতি বিরোধী জাতীয় বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

চাপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  স্কুল পর্যায়ে দূর্ণীতি বিরোধী জাতীয় বিতর্ক প্রতিযোগিতা চলছে চাঁপাইনবাবগঞ্জে। দূর্ণীতি দমন কমিশনের আয়োজনে এবং অক্সফাম ইন বাংলাদেশ ও দেশের প্রথম ডিজিটাল টেলিভিশন চ্যানেল আই’র সহযোগিতায় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার স্কুল-মাদ্রাসা মিলিয়ে ৮৭টি প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে গত ৪মার্চ এই প্রতিযোগিতা শুরু হয়।

সদর উপজেলা পরিষদের ব্যবস্থাপনায় ‘দূর্ণীতি বিরোধী মনোভাব সৃষ্টিতে পরিবারের ভূমিকাই মূখ্য’ বিষয়ক বিতর্ক প্রতিযোগিতায় সদর উপজেলা পরিষদের অডিটোরিয়াম, সম্মেলন কক্ষ ও বিআরডিবি মিলনায়তনে এই প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করছেন মোট ৩৩ জন শিক্ষক। সদর উপজেলা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের তত্বাবধানে এই প্রতিযোগিতার সমাপনী হবে আগামীকাল ৯ মার্চ।

আজ ৮ মার্চ রবিবার সকালে প্রতিযোগিতা চলাকালে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলমগীর হোসেন, উপজেলা ম্যাধ্যমিক শিক্ষা অফিসার মুহা. তৌফিকুল আলম, একাডেমীক সুপার ভাইজার মো. আব্দুল আলিম, চ্যানেল আই’র জেলা প্রতিনিধি আশরাফুল ইসলাম রঞ্জু, উপজেলা নির্বাহী অফিসারের একান্ত সহকারী মো. হাসনাত আলীসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগণ ও শিক্ষার্থীরা।

একইভাবে জেলার সকল উপজেলাতেই চলছে দূর্ণীতি বিরোধী জাতীয় বিতর্ক প্রতিযোগিতা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button