সংবাদ সারাদেশ

আবারো জুয়ার বোর্ডে অভিযান,আটক ২৬

সংবাদ চলমান ডেস্কঃ

রাজধানীসহ ঢাকায়  আবারো জুয়ার বোডে পৃথক অভিযান চালিয়ে ২৬ জনকে আটক করেছে র‌্যাব। গতকাল ২১- জানুয়ারী সন্ধ্যা ৭ টা থেকে শুক্রবার ভোর ৫ টা পর্যন্ত যাত্রাবাড়ী ও কেরাণীগঞ্জে এ অভিযান চালানো হয়।

র‍্যাব-১০ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহফুজুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার বনগ্রাম এলাকায় একটি অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে সাত জুয়াড়িকে আটক করা হয়।

আটকরা হলো- মো. জামাল (৩২), শ্রী গোকুল সরকার (৫৫), মো. ওমর ফারুক (২৫), মো. জিকু (৩১), মো. আনোয়ার মোল্ল্যা (৫১), মো. হাকিম (৪৭) ও মো. মতিউর রহমান (৫৫)। এ সময় তাদের কাছ থেকে ১৫৬টি জুয়া খেলার কার্ড (তাস), নয়টি মোবাইল ও ১৪ হাজার ৭৯০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই দিন রাত সাড়ে ৮ টার দিকে ঢাকার উত্তর যাত্রাবাড়ী এলাকায় অপর একটি অভিযানে জুয়ার আসর থেকে চার জুয়াড়িকে আটক করা হয়।

আটকরা হলো- মো. রফিকুল ইসলাম (৬২), গোলাম মোস্তফা (৬৭), কাজী আব্দুল মালেক (৭২) ও শহিদুর রহমান (৫৫)। এ সময় তাদের কাছ থেকে ১৫৬টি  জুয়া খেলার কার্ড (তাস), পাঁচটি মোবাইল ও ২৩ হাজার ৩০ টাকা উদ্ধার করা হয়।

এরপর রাত ১০ টার দিকে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার ইকুরিয়া এলাকায় আরেকটি অভিযানে জুয়ার আসর থেকে চার জুয়াড়িকে আটক করা হয়।

আটকরা হলো- মো. কামাল (৩৯), মো. জাকির সিকদার (২৬), মো. আল আমীন (২৫) ও মো. সুমন হাওলাদার (২৫)। এ সময় তাদের কাছ থেকে ১০৪টি জুয়া খেলার কার্ড (তাস), পাঁচটি মোবাইল  ও ১ হাজার ২৯০ টাকা উদ্ধার করা হয়।

অন্যদিকে, ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার কদমতলী এলাকায় অপর একটি অভিযানে জুয়ার আসর থেকে ১১ জুয়াড়িকে আটক করা হয়।

আটকরা হলো- মো. ইউসূফ শিকদার (৫২), মো. হালিম মাতবর (৩৯), মো. ইয়ার আলী (৪২), মো. সোহেল হাওলাদার (২৮), মো. অহিদ খান (৩২), মো. তপন মিয়া (৩৮), মো. ওয়াজকুরুনী ইসলাম (২০), মো. মিঠু মিয়া (২৫), মো. জহিরুল ইসলাম (২২), মো. হাবিব চৌকিদার (২৫) ও মো. লিটন আলী (১৮)।

এ সময় তাদের কাছ থেকে ২৬০টি জুয়া খেলার কার্ড (তাস) ১১টি মোবাইল ফোন, একটি ট্যাব, একটি বেডশিট ও ৪৯ হাজার ১৪৪ টাকা উদ্ধার করা হয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আটকৃতরা পেশাদার জুয়াড়ি।

তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সঙ্গে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে বলে জানাযায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button