চাপাইনবাবগঞ্জরাজশাহী সংবাদ

কানসাটে চুরি হওয়া মালামাল সহ আটক-৩

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাটে চুরি হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে সোনা ও রূপার গয়নাসহ তিন কুখ্যাত চোরকে আটক করতে সক্ষম হয়েছে শিবগঞ্জ থানা পুলিশ। আটকরা হল- কানসাট কলাবাড়ি এলাকার বসন্ত হলদারের ছেলে অভিজিৎ (২৫), কানসাট নিরালা গুচ্ছগ্রামের বিজনের ছেলে সীমান্ত (২৬) ও কানসাট এলাকার মাইনুলের ছেলে পারভেজ (২৫)।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ জানান, গত বৃহস্পতিবার রাতে কানসাট মিলিক মোড় এলাকার বাসিন্দা বাপ্পিদাসসহ স্ব-পরিবারে সাপ্তাহিক কীর্তন শোনার জন্য কানসাট গঙ্গাস্নান ঘাট মন্দিরে যায়। এ সুযোগে বাড়িতে তালা ভেঙে সাড়ে তিন ভরি সোনা ও সাড়ে ৫ ভরি রূপার অংলকার, নগদ ৩০ হাজার টাকা এবং একটি মোবাইল চুরি হয়। এ ঘটনায় পরদিন বাপ্পি দাস বাদি হয়ে একটি মামলা দায়ের করে।

মামলা দায়েরের মাত্র ৬ ঘণ্টার মধ্যে সন্দেহজনকভাবে তিনজনকে আটক করে পুলিশ। পরে জিজ্ঞাসাবাদে তথ্যমতে আটকদের নিজ নিজ বাড়ি থেকে চুরি হওয়া সাড়ে তিন ভরি সোনা ও সাড়ে ৫ ভরি রূপার অংলকার, নগদ টাকা, একটি মোবাইল, চোরাই কাজে ব্যবহৃত রয়েল ছেনি ও প্লাস উদ্ধার করে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আরিফুল ইসলাম জানান, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে চুরি হওয়া সোনা, রূপা, নগদ টাকা ও মোবাইলসহ চোরাই কাজে ব্যবহৃত যন্ত্রপাতিসহ তিনজনকে আটক করে। আটকদের শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। এর আগে তাদের বিরুদ্ধে সোনার গয়না চুরির একাধিক অভিযোগ রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button