খেলাধুলা

হার দিয়েই বিপিএল শেষ সিলেট থান্ডার্সের

সংবাদ চলমান ডেস্ক : হার দিয়ে শুরু করে হার দিয়েই শেষ হলো সিলেট থান্ডার্সের বঙ্গবন্ধু বিপিএল টুর্নামেন্ট। টি-টোয়েন্টি আসরের কোন টুর্নামেন্টে মাত্র এক ম্যাচ জয় নিয়ে শেষ করা দল এখন সিলেট। নিজেদের শেষ ম্যাচে কুমিল্লা ওয়ারিয়র্সের কাছে ৫ উইকেট ব্যবধানে হেরেছে সিলেট। পয়েন্ট তালিকার তলানিতে থাকা এই দলটির উপরে থাকা রংপুরেরও ১০ ম্যাচে জয় ৪টি।

বঙ্গবন্ধু বিপিএলের ১২ ম্যাচ থেকে সিলেটের প্রাপ্তি কেবল এক জয়। যা তাদের নতুন রেকর্ড। এর আগের রেকর্ডেও অবশ্য রয়েছে সিলেট ফ্র্যাঞ্চাইজি। প্রথম বিপিএলে ১০ ম্যাচে ২ জয় ছিল সিলেট রয়্যালসের।

টুর্নামেন্টে এবার প্রথম চার ম্যাচ হারার পর পঞ্চম ম্যাচে জিতেছিল সিলেট থান্ডার। গত ২১ ডিসেম্বর চট্টগ্রামে খুলনা টাইগার্সকে হারিয়েছিল ৮০ রানে। প্রথম জয়ই এই টুর্নামেন্টে তাদের শেষ জয় হয়ে রইল। এরপর হার টানা ৭ ম্যাচে।

এবারের আগে এক আসরে সবচেয়ে কম ২ জয়ের রেকর্ড ছিল ৩টি দলের। সিলেট রয়্যালস ছাড়াও এই তালিকায় রয়েছে ২০১৫ বিপিএলে ১০ ম্যাচে ২ জয় নিয়ে অনাকাঙ্ক্ষিত এই রেকর্ড স্পর্শ করে চিটাগং ভাইকিংস। এদিকে তাদের সতীর্থ হিসেবে ২০১৭ সালে ১২ ম্যাচে ২টি জিততে পেরেছিল খুলনা টাইটান্স।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button