পাবনারাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

পাবনায় আওয়ামী লীগ নেতার মৃত্যু

পাবনা প্রতিনিধিঃ

পাবনার হেমায়েতপুরে নির্বাচন পরবর্তি সহিংসতায় গুলিতে ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৬ টা ৩০ মিনিটের দিকে সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়নের নাজিরপুর গ্রামে এ ঘটনা ঘটে বলে পাবনা সদর থানার ওসি আমিনুল ইসলাম নিশ্চিত করেছেন।

নিহতের নাম শামীম হোসেন (৩৫)। তিনি হেমায়েতপুর ইউনিয়নের নাজিরপুর গ্রামের নুরুল ইসলাম ওরফে নুর আলীর ছেলে। সে ইউনিয়ন আওয়ামী লীগৈর প্রচার সম্পাদক।

পুলিশ সূত্রে জানা যায়, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পাবনার হেমায়েতপুর ইউনিয়নের নাজিরপুরের একটি চায়ের দোকানে নৌকার পরাজিত প্রার্থী মঞ্জুরুল ইসলাম মধু, তার মামাতো ভাই ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক শামীম সহ ১০ থেকে ১২ জন চা পান করছিলেন।

এ সময় প্রতিপক্ষের লোকজনরা তাদের উপর অতর্কিত হামলা করে ও গুলি চালায়। এ সময় শামীম গুলিবদ্ধ হয় এবং আরও কয়েকজন আহত হয়। শামীমকে দ্রুত পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

হেমায়েতপুর ইউনিয়নের নৌকা প্রতীকৈর পরাজিত প্রার্থী মঞ্জুরুল ইসলাম মধু বলেন, জামায়াত নেতা ও নির্বাচনে বিজয়ী আলম হাজীর লোকজন তাদের উপর অতর্কিত হামলা ও গুলি চালালে হেমায়েতপুর উইনয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক শামীম মারা যায়।

এ ব্যাপারে ঘোড়া মার্কা প্রতীকের বিজয়ী স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম ওরফে আলম হাজী সাংবাদিকদের বলেন, এই ঘটনার সঙ্গে তাদের কোন সম্পর্ক নেই। রিকশা প্রতীকের আরেক পরাজিত প্রার্থী তরিকুল ইসলাম নিলুর সঙ্গে ঝগড়ার ফলশ্রুতিকে এই হত্যাকান্ড।

পাবনা সদর থানার ওসি আমিনুল ইসলাম জানান, প্রতিপক্ষের গুলিতে হেমায়েতপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক শামীম হোসেন মারা গেছেন। বিষয়টি তদন্ত করা হচ্ছে। পরে বিস্তারিত জানা যাবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button