কুড়িগ্রামসংবাদ সারাদেশ

উলিপুরে চুরির দায়ে আটক ৩

রোকন মিয়া কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামের উলিপুরে তালা ভেঙ্গে বাড়ি চুরি করায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার কৃতরা হলেন, উলিপুরের সরদার পাড়া গ্রামের বেলাল হোসেনের পুত্র মোঃ ফুলবাবু (৩৫), নুর মোহাম্মদের পুত্র মোঃ মিজানুর রহমান ওরফে রনি (৩০) ও পূর্ব বাজার খাওনার দরগা গ্রামের জামাল উদ্দিনের পুত্র মোঃ বিপ্লব মিয়া (২৬)।

অভিযোগ  সুত্রে জানা গেছে, উলিপুর পূর্ব বাজারে নাসরীন ইসলাম ও তার দেবর তানভিরুল ইসলামের বাড়ি পাশাপাশি একই বাউন্ডারীর ভিতরে। তানভিরুল ইসলাম দিনাজপুর কোতয়ালী থানায় অফিসার ইনচার্জ হিসেবে কর্মরত থাকায় স্ব-পরিবারে দিনাজপুরে বসবাস করেন।

বাড়িটি দেখা শুনা করেন ভাবী নাসরীন। গত ২২ জুলাই রাত সাড়ে ১০টায় প্রতিদিনের ন্যায় বাড়িটি বাহির থেকে দেখে নিজ বসত বাড়িতে ঘুমাতে যায় নাসরীন। পরের দিন সকালে ঘুম থেকে উঠে দেখতে পান তাদের বসত বাড়ির মেইন গেইটের দরজা খোলা, দক্ষিণ ও উত্তর দুয়ারী বসত ঘরের তালা ভাঙ্গা এবং দরজা খোলা দেখে ডাক-চিৎকার করলে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে আসেন।

মামলার বাদী নাসরীন ইসলাম বলেন, আলমারীর ড্রয়ারের তালা ভাঙ্গা বিছানার তোষক উল্টানো ও সোকেসের জিনিস পত্র সব মেঝেতে ছড়ানো-ছিটানো অবস্থায় ছিল। ড্রয়ারে থাকা ৫ টি স্বর্ণের আংটি, নগদ ১৫ হাজার টাকা, জামদানি শাড়ী কাপড় ৬টি, এলইডি টিভি ১টি ও বসত বাড়ীর বারান্দায় রাখা ২ বস্তা সুপারির নিয়ে যায়।

গত মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মর্তুজা বলেন, ঘটনার সাথে জড়িত তিন চোরকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে চুরি হওয়া দুই বস্তা সুপারি উদ্ধার করা হয়েছে। আসামীদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে ও পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button