খেলাধুলাসংবাদ সারাদেশসারাদেশ

শেখ রাসেল গোল্ডকাপের ফাইনাল খেলা আজ

স্পোর্টস ডেস্কঃ

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র ও ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শহীদ শেখ রাসেলের জন্মদিন আগামী সোমবার। প্রথমবারের মতো জাতীয়ভাবে উদযাপিত হবে দিনটি।

এ উপলক্ষে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের উদ্যোগে এবং সাইফ পাওয়ারটেকের পৃষ্ঠপোষকতায় কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে চলছে শেখ রাসেল গোল্ডকাপ অনূর্ধ্ব-১৮ ফুটবল টুর্নামেন্ট। ৩০ সেপ্টেম্বর শুরু হয়ে এ টুর্নামেন্টের ফাইনাল আজ। বিকাল ৩টায় শিরোপা নির্ধারণী ম্যাচে মুখোমুখি হবে ওয়ারী ও তেজগাঁও থানা।

ফাইনাল শেষে বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরণ করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এ সময় বিশেষ অতিথি থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। আরো উপস্থিত থাকবেন শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের উপদেষ্টা এবং টুর্নামেন্টের পৃষ্ঠপোষক সাইফ পাওয়ারটেকের কর্ণধার তরফদার মো. রুহুল আমিন, পরিষদের মহাসচিব কে এম শহিদ উল্যাসহ অন্যরা। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ফরিদ উদ্দিন আহম্মদ রতন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button