খেলাধুলা

রাকিব, নাসির ছাড়াও আরো ১ স্বামী ছিল তামিমার

স্পোর্টস ডেস্কঃ

ক্রিকেটার নাসিরের সহধ’র্মিণী তামিমা হোসেন তাম্মির এটাই নাকি তার প্রথম বিয়ে নয়। তার আরও এক স্বামী রয়েছে এবং সেই সংসারে ৮ বছরের একটি কন্যাসন্তান আছে।

আর সেই স্বামী-সন্তানকে ফেলে এসে নাসিরের সঙ্গে বিয়ে করলেন  তামিমা। তামিমা’র সেই স্বামীর নাম রাকিব হাসান। তার দাবি, তামিমা’র সঙ্গে ১১ বছরের দাম্পত্য জীবন কাটিয়েছেন তিনি।রাকিব হাসান জানান,তাকে তালাক না দিয়েই ক্রিকেটার নাসিরকে বিয়ে করেছেন তামিমা তাম্মি।

এ বিষয়ে আইনগত পদক্ষে’প নিতে যাচ্ছেন রাকিব হাসান। ইতোমধ্যে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় একটি জিডি করেছেন তিনি।

উত্তরা পশ্চিম থানার ওসি শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস জিডির বিষয়টি নিশ্চিত করেছেন।সেই জিডির কপিতে উঠে এসেছে আরো এক চাঞ্চল্যকর তথ্য ।

আর এটি হয়েছে রাকিবের সাথে সংসার চলাকালীন সময়েই।নারায়ণগঞ্জের অলক নামে এক ব্যক্তিকে বিয়ে করে ছয়মাস তার সাথে সংসার করার পর আবার রাকিবের কাছে ফিরে এসে ক্ষমাও চেয়েছিলেন তামিমা।

তামিমা বলেছিলেন, কখনো এমন হবেনা। এরপর মেয়ের মুখের দিকে চেয়ে তাকে ক্ষমা করে দেয় রাকিব হাসান। কিন্তু এর কয়দিন পর নাসিরের সাথে সম্পর্কের বিষয়টি প্রকাশ পায়।

রাকিব হাসান বলেন, ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি তিন লাখ টাকা দেনমোহরে তামিমার সঙ্গে আমার বিয়ে হয়।

বিয়ের পর অনেক বছর তামিমার পক্ষের কোনো আত্মীয়স্বজনের দেখা পাইনি। বছরচারেক আগে আমার ভাইয়ের কাছ থেকে কয়েক লাখ টাকা ঋণ নিয়ে তামিমাকে সৌদি এয়ারলাইন্সে চাকরি পাইয়ে দিই। এই চাকরি পাওয়ার পর থেকেই সে (তামিমা) বদলে যেতে থাকে।

বিমানে দেশে-বিদেশে ঘুরে বেড়ানোর কারণে তাকে কম কাছে পেতে থাকি। এরইমধ্যে আমাদের মেয়ের দেখভালের জন্য তার মাকে আমাদের বাসায় নিয়ে আসি।

এতে উপকারের বদলে অপকারই হয়।ঝগড়া এড়াতে আমি গত এক বছর ধরে একা অন্য একটা বাসায় ভাড়া থাকছি।

এরইমধ্যে গত ১৫ ফেব্রুয়ারি সকালে ফেসবুক আর গণমাধ্যমে দেখি আমার স্ত্রী বধূবেশে ক্রিকেটার নাসিরের পাশে।

আপ্লুতকণ্ঠে রাকিব হাসান বলেন, নাসিরের ফেসবুকে পোস্ট করা সেই বিয়ের ভিডিও আমার মেয়ে দেখে অঝোরে কাঁদছে। আমাকে কোনো নোটিশ না দিয়ে,কোনো কাগজপত্র না পাঠিয়ে কেন এভাবে অন্যের স্ত্রী হতে চলে গেল তামিমা? আমি বুঝতে পারছি না। এখনো আমাদের ডিভোর্স হয়নি।

আমার অবুঝ মেয়ে কী দোষ করেছে? যে এখন মায়ের দ্বিতীয় বিয়ের ভিডিও দেখে তাকে দেখে কাঁদতে হচ্ছে ?- এমন প্রশ্নও রাখেন তামিমার প্রথম স্বামী রাকিব হাসান।

ফেসবুকে ভাইরাল হওয়া রাকিবের সঙ্গে নাসিরের একটি অডিও কলও রয়েছে। যেখানে নাসির রাকিবকে ফোন দিয়ে জানতে চান কেনো তিনি জিডি করেছেন।

ওই ব্যক্তির প্রশ্ন ছিল, আপনি কি তামিমা সস্পর্ক সব কিছু জানেন? উত্তরে নাসির হোসেন বলেন, তার সব কিছু জেনে-শুনেই আমি তাকে বিয়ে করেছি।

তার বাচ্চা আছে, আগেও বয়ফ্রেন্ড ছিল, সবকিছুই আমি জানি। আপনার বউ আপনার সঙ্গে যদি ভালো থাকত তাহলে তার ১১ বছরের সংসার ভেঙ্গে তামিমা আমার কাছে চলে আসত না।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button