ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

পীরগঞ্জে ৬৪ বোতল ফেন্সিডিল সহ কুখ্যাত মাদক ব্যাবসায়ী মনসুরা গ্রেফতার

 ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

বৃহস্পতিবার দিবাগত রাত অনুমানানিক রাত ২টার সময় ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলায় ৮ নং দৌলতপুর ইউনিয়নের মল্লিকপুর বলাইহাট নামক বজারের মাদক ব্যাবসায়ী মাইজার হোসেনের স্ত্রী কুখ্যাত মাদক ব্যাবসায়ী মুনছুরা বেগম ( ৩৬)বৃহস্পতিবার দিবাগত রাতে ৬৪ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ নিজ বাসায় হাতে নাতে পুলিশের হাতে গ্রেফতার হন।

পীরগঞ্জ থানার মাধ্যমে জানা যায়, উপজেলার ৮নং পীরগঞ্জ মল্লিকপুর বয়লার হাট গ্রামের মো.মাইজারের স্ত্রী মাদক ব্যবসায়ী মুনছুরা বেগম ভারতীয় ফেনসিডিল নিজ বাসায় কেনা-বেচার প্রাক্কালে থানার এস আই মাহাসীনুল হক নেতৃত্বে সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৬৪ বোতল বিক্রয় নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিলসহ মুনসুরা বেগমকে আটক করে।

তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ ৩৬/১ ১৪(গ) ,৪১ধারায় একটি মামলা হয়েছে একজন অব্যাহত রয়েছ। মাদক ব্যবসায়ী মুনসুরা বেগমকে আজ শুক্রবার দুপুর তিনটার দিকে ঠাকুরগাঁও আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আটকের ব্যাপারে পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেন। সাথে কথা বলে জানা যায়ে ঘটনাটি সত্য বলে জানান আরও এ বলেন যে এই ধরনের মাদক বিরোধী অভিযান চলতে থাকবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button