খেলাধুলা

বিপিএল মাতাতে গেইল এখন ঢাকায়

সংবাদ চলমান ডেস্ক :  বঙ্গবন্ধু বিপিএল ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিতে ঢাকায় এসে পৌঁছেছেন ক্যারিবিয়ান ব্যাটিং দানব ক্রিস গেইল। আজ সকালে গেইলের ঢাকায় আসার বিষয়টি নিশ্চিত করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স কর্তৃপক্ষ।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মিডিয়া ম্যানেজার আহমেদ রাকিব রোববার ডেইলি বাংলাদেশকে জানান, পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী ৬ তারিখেই ঢাকায় আসবেন গেইল। আগামীকাল মঙ্গলবার রাজশাহী রয়্যালসের বিপক্ষে দলের হয়ে মাঠে নামতে পারেন তিনি।

এ ম্যাচে গেইলকে দেখা যাবে কিনা প্রশ্নের উত্তরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মিডিয়া ম্যানেজার জানান, এটা আসলে বলা যাবে না। কারণ এটা সম্পূর্ণ দায়িত্ব টিম ম্যানেজমেন্টের। তারাই ঠিক করেন একাদশ।

বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে বিদেশিদের মধ্যে সবার আগে গেইলকে দলে টেনেছিল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। তবে গেইলের বিপিএলে আসা নিয়ে তৈরি হয়েছিল ধোঁয়াশা।

দক্ষিণ আফ্রিকার ঘরোয়া টি-টোয়েন্টি লিগে খেলা শেষে সংবাদমাধ্যমকে গেইল জানিয়েছিলেন, তিনি নিজেই জানেন না কীভাবে বিপিএলের ড্রাফটে তার নাম উঠেছে! সেই অনিশ্চিয়তা কাটিয়ে ক্রিস গেইল নিজেই নিশ্চিত করেছিলেন তিনি বাংলাদেশে আসছেন। অবশেষে এসে পৌঁছালেন তিনি।

বিপিএলে নিয়মিত অংশগ্রহণ করে আসছেন ক্রিস গেইল। ৩৮ ম্যাচে গেইল করেছেন ১,৩৩৮ রান। প্রতিযোগিতাটির সর্বোচ্চ পাঁচটি সেঞ্চুরি তার নামের পাশে। হাঁকিয়েছেন ১২০টি ছক্কা। এবারও তার থেকে এমন কিছুরই প্রত্যাশা চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button