খেলাধুলা

বার্সেলোনার দুর্দান্ত জয়

চলমান ডেস্ক: লা লিগায় গেটাফের বিপক্ষে দুর্দান্ত জয় পেয়েছে বার্সেলোনা। শনিবার কাম্প নউয়ের ম্যাচে ২-১ গোলে জিতেছে তারা। এই জয়ে রিয়াল মাদ্রিদের সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে দ্বিতীয় স্থানেই রইল কাতালান দলটি।

সেপ্টেম্বরের প্রথম লেগে গেতাফের মাঠে ২-০ গোলে জিতেছিল বার্সেলোনা।

ম্যাচের ৩৩তম মিনিটেই মেসির জাদুকরী পাস পেয়ে বা পায়ের দারুণ চিপে আগুয়ান গোলরক্ষকের উপর দিয়ে বল জালে পাঠান গ্রিজমান। লিগে ফরাসি ফরোয়ার্ডের এটি সপ্তম গোল।

ছয় মিনিট পর গোছালো দলীয় আক্রমণে ব্যাবধান দ্বিগুণ করে চ্যাম্পিয়নরা। আলবার বদলি নামা ফিরপো বাম প্রান্ত থেকে আড়াআড়ি পাস দেন ডান প্রান্তে। কাছের পোস্ট দিয়ে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করেন রবের্তো।

দ্বিতীয়ার্ধেও নড়বড়ে ছিল বার্সেলোনার রক্ষণ। তারই সুযোগে ৬৫তম মিনিটে আনহেল রদ্রিগেসের দর্শনীয় ভলিতে ব্যবধান কমায় সফরকারীরা। ৭২তম মিনিটে টের স্টেগেনের দুটি চমৎকার সেভে স্কোর লাইনে সমতা আসেনি।

বাকি সময়ে ব্যবধান ধরে রেখে স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা।

২৪ ম্যাচে ১৬ জয় ও চার ড্রয়ে ৫২ পয়েন্ট বার্সেলোনার। সমান ম্যাচে ১২ জয় ও ছয় ড্রয়ে ৪২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে টানা পাঁচ ম্যাচ পর হারের স্বাদ পাওয়া গেতাফে।

এক ম্যাচ কম খেলে ৫২ পয়েন্ট শীর্ষে রয়েছে রিয়াল। শুক্রবার ভালেন্সিয়ার মাঠে ২-২ ড্র করা আতলেতিকো মাদ্রিদ ৪০ পয়েন্ট নিয়ে আছে চারে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button