বগুড়ারাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

শেরপুরে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আটক ১

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার শেরপুরে দিনদুপুরে ঘরে ঢুকে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে পাশের গ্রামের মজনু প্রামানিক (৪০) নামে এক যুবকের বিরুদ্ধে।

আজ শুক্রবার সকাল ১০ টায় ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত মজনু মিয়াকে আটক করেছে। মজনু রাজাপুর পশ্চিম পাড়া গ্রামের রাশেদ প্রামানিকের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার একই ইউনিয়নের মির্জাপুর পশ্চিমপাড়ার ওই গৃহবধূ গতকাল বৃহস্পতিবার দুপুরে ঘরের মধ্যে শুয়ে ছিলেন। এ সময় পাশের গ্রামের মজনু প্রামানিক ওই গৃহবধূর ঘরে ঢুকে পড়েন। ঘরের মধ্যে একা পেয়ে তাকে ধর্ষণ করেন। তখন গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে অভিযুক্ত মজনু প্রামানিক ঘটনাস্থল থেকে কৌশলে পালিয়ে যায়। পরে ভুক্তভোগী বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন, ধর্ষণের ঘটনায় থানায় মামলা নেয়া হয়েছে এবং অভিযান চালিয়ে অভিযুক্তকে আটক করা হয়েছে। ভুক্তভোগী গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষক মজনু প্রামানিককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button