খেলাধুলা

বাংলাদেশকে পাকিস্তানের কড়া বার্তা

সংবাদ চলমান ডেস্ক : নতুন বছরের শুরুতেই বড় সিরিজ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের। সূচি অনুযায়ী, জানুয়ারি ফেব্রুয়ারিতে দুটি টেস্ট এবং তিনটি টি-২০ খেলতে পাকিস্তান সফরে যাওয়ার কথা টাইগারদের। কিন্তু এ সফর নিয়ে জটিলতা কাটছেই না।

নিরাপত্তা শঙ্কায় দেশটিতে সফরের বিষয়ে আপত্তি আছে দলের মধ্যেই। তারপরেও পাকিস্তান সফরে যাওয়ার সিদ্ধান্ত একরকম নিয়েই ফেলেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

তবে, সেখানে শুধু টি-২০ সিরিজটাই খেলতে চায় বিসিবি। আর টেস্ট সিরিজটা নিরপেক্ষ ভেন্যুতে খেলতে চায়। আর এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে অনুরোধও করা হয়েছে পাক ক্রিকেট বোর্ডকে।

তবে বাংলাদেশকে কড়া বার্তাই দিলো পিসিবি। তাদের সাফ কথা, সূচি অনুযায়ী, পাকিস্তানের হোম সিরিজগুলো অন্য কোনো দেশে আয়োজনের দিন ফুরিয়েছে।

সোমবার (২৩ ডিসেম্বর) পিসিবি প্রেসিডেন্ট এহসান মানি বলেন, আইসিসির এফটিপি অনুযায়ী পাকিস্তানের সকল হোম সিরিজের ম্যাচ এখন থেকে পাকিস্তানেই অনুষ্ঠিত হবে। অন্য কোন দেশে ম্যাচ আয়োজন করার দিন ফুরিয়েছে।

বাংলাদেশের জাতীয় দল না পাঠানোর কোনো কারণ দেখছেন না মানি। তার কথায়, বাংলাদেশের নারী জাতীয় দল এবং বয়সভিত্তিক দল এখানে ভালোভাবে সফর করেছে। তাই পুরুষদেরকেও পাকিস্তানের মাটিতেই খেলতে হবে। এতে কোন সন্দেহ নেই।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button