সংবাদ সারাদেশ

স্বামীর জন্য রক্ত আনতে গিয়ে ধর্ষণের শিকার স্ত্রী

সংবাদ চলমান ডেস্কঃ

ঢাকাতে মুমূর্ষু স্বামীকে বাঁচাতে জরুরিভিত্তিতে রক্ত আনতে  গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন এক নারী। এ ঘটনায় ধর্ষক ও তার সহযোগীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলো- মনোয়ার হোসেন সজীব (৪৩) ও তার সহযোগী মাশনু আরা বেগম শিল্পী (৪০)। গত শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে রাজধানীর মিরপুরের মণিপুর পাড়াস্থ শিফা ভিলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এর আগে, গত ১৬ই সেপ্টেম্বর শিফা ভিলায় নিয়ে ধর্ষণ করা হয় ওই নারীকে। র‌্যাব-২ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করে জানানো হয়, গত ১৫ই সেপ্টেম্বর অসুস্থ স্বামীকে ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি করান। ওই বিভাগে কর্তব্যরত চিকিৎসক তার স্বামীর জন্য জরুরিভিত্তিতে রক্তের ব্যবস্থা করার পরামর্শ দেন। পরে তিনি হাসপাতালের দ্বিতীয় তলায় ব্লাড ব্যাংকের সামনে তিন-চার জন পুরুষকে বসা দেখতে পেয়ে রক্তের (ও পজেটিভ) বিষয়ে জানতে চান।

তখন গ্রেপ্তারকৃত সজীব তাকে রক্তের ব্যবস্থা করে দেয়ার কথা বলেন। এ জন্য পরের দিন ১৬ই সেপ্টেম্বর দুপুরে ভিকটিমকে শিফা ভিলায় শিল্পীর বাসায় নিয়ে যাওয়া হয়। পরে শিল্পীর সহযোগিতায় প্রাণনাশের হুমকি দিয়ে তাকে ধর্ষণ করে সজীব। ভিকটিম লোকলজ্জার ভয়ে ও স্বামীর অসুস্থতার কারণে ধর্ষণের বিষয়টি গোপন রাখেন।

এরপর গত বৃহস্পতিবার সজীব ভিকটিমের স্বামীর মোবাইলে ফোন করে বলে রক্তের ব্যবস্থা হয়েছে, আপনার স্ত্রীকে হাসপাতালের দ্বিতীয় তলায় পাঠিয়ে দেন। তখন ভিকটিম পুনরায় ধর্ষিত হওয়ার ভয়ে তার স্বামীকে ধর্ষণের বিষয়টি খুলে বলেন। পরে তারা র‌্যাব-২ এর কার্যালয়ে অভিযোগ জানালে সজীব ও শিল্পীকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা ধর্ষণের কথা স্বীকার করেছে। জিজ্ঞাসাবাদে সজীব জানিয়েছে শিল্পীর সঙ্গে তার অবৈধ সম্পর্ক রয়েছে।র‌্যাব জানিয়েছেন, এ ঘটনায় মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন একটি আইনে মামলা দায়ের করা হয়েছেবলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button