কুমিল্লা

কুমিল্লায় স্ত্রীকে অনৈতিক প্রস্তাব প্রতিবাদে স্বামীকে কুপিয়ে হত্যা

কুমিল্লা প্রতিনিধিঃ

কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে অনৈতিক প্রস্তাবের প্রতিবাদ করায় স্বামী জসিম উদ্দিনকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে আবুল কালাম সওদাগর নামে ১ জন প্রভাবশালীর বিরুদ্ধে। রোববার বিকেলে জেলার নাঙ্গলকোট উপজেলার পৌর সদরের কেন্দ্রা গ্রামে এ ঘটনা ঘটে।  নিহত জসিম উদ্দিন ঐ গ্রামের মৃত আবু তাহেরের ছেলে।

নিহত জসিমের স্ত্রী মাহমুদা বেগম জানান, কালাম সওদাগর আমাকে সবসময় তার সঙ্গে মেলামেশা করার জন্য টাকা দিতে চাইতো। আমি তাকে আমার স্বামী আছে বললেও সে অনেক সময় রাতে আমাদের বাড়িতে গিয়ে আমাকে ধর্ষণের চেষ্টা করতো।

শনিবার গভীর রাতে কালাম সওদাগর আমাদের বাড়িতে গিয়ে  টচ লাইট মারলে আমার স্বামীর ঘুম ভেঙে যায়। এ সময় আমার স্বামী কালাম সওদাগরকে ধরতে চেষ্টা করলে সে দৌঁড়ে পালিয়ে যায়।

রোববার বিকেলে জসিম উদ্দিন এ ঘটনার প্রতিবাদ করেন। এতে ক্ষিপ্ত হয়ে কালাম সওদাগর আমার ও আমার ছেলের সামনেই তাকে এলোপাথাড়ি কিল ঘুষি মারতে থাকে। এ সময় জসিম প্রাণ ভয়ে পালাতে চাইলে হোঁচট খেয়ে পড়ে যায়।

পরে আবার তাকে মারধর করা হয়। পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। তিনি আরো জানান, আমি আমার স্বামী হত্যার বিচার চাই। 

নাঙ্গলকোট থানার ওসি ফারুক হোসেন জানান, হত্যাকাণ্ডের বিষয়টি জেনেছি। আরো খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button