রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে ডিবি’র অভিযানে গাঁজাসহ ৩ জন আটক

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মহানগরী মতিহার থানার তালাইমারী রুয়েট গেট এলাকায় অভিযান পরিচালনা করে ৬ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) ।

আটককৃত আসামীরা হলো, রাজশাহী নগরীর মতিহার থানার বাজে কাজলা গ্রামের মৃত সুজনের ছেলে মোঃ টিপু (২৭), কাটাখালী থানার সাহাপুর ডুবে পাড়ার মোঃ মোতালেবের স্ত্রী মোসাঃ শম্পা (৩০) ও হবিগঞ্জ জেলার মাধবপুর থানার নাজিরপুর বেজুয়া গ্রামের মোঃ বাদশাহ মিয়ার ছেলে মোঃ দুলাল (২৫)।

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েল জানান, গতকাল ৩ এপ্রিল ২০২২ সন্ধ্যা ৭ টায় তার তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ মশিয়ার রহমান, এসআই এএসএম সাইদুজ্জামান  ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এ সময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রাজশাহী মহানগরীর মতিহার থানার তালাইমারী রুয়েট গেটের সামনে কয়েক জন মাদক ব্যবসায়ী গাঁজা ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

এমন সংবাদের ভিক্তিতে ডিবি পুলিশের ঐ টিম সন্ধ্যা সোয়া ৭ টায় উক্ত স্থানে অভিযান পরিচালনা করে আসামী মোঃ টিপু (২৭), মোসাঃ শম্পা (৩০) ও মোঃ দুলাল (২৫)কে গ্রেফতার করে।  এসময় আসামীদের কাছ থেকে ৬ কেজি গাঁজা উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button