ঈশরদীরাজশাহী সংবাদ

ঈশ্বরদীতে ভয়ানক মাদক ব্যবসার ভিডিও প্রকাশ

 ঈশ্বরদী প্রতিনিধিঃ

ঈশ্বরদী পৌরসভা নিজাম হাউস এলাকার মাদক ব্যবসায়ী রোজিনা ও তার স্বামী নুরুজ্জামান পরিবারের কারণে অতিষ্ঠ এলাকাবাসী উপজেলার ঈশ্বরদী পৌরসভা ডায়াবেটিস হাসপাতালে পিছনে এলাকায় মাদক ব্যবসায়ী রোজিনা ও তার স্বামী নুরুজ্জামান।

একাধিক অবৈধ কাজে পরিবারের সদস্যদেরও সম্পৃক্ততা রয়েছে বলে জানা গেছে। সে একই পুরাতন গাঁজা ব্যবসায়ী নুরু মিয়ার মেয়ে ও জামাতা। স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, কুড়িগ্রাম সহ বিভিন্ন অঞ্চল থেকে মাদক সরবরাহ করে আনে এবং লোকোশেড , ভাত পট্টি , মুশুরিয়া পাড়া বিভিন্ন এলাকায় বিক্রি করে।

এ কর্মকাণ্ডের সাথে তার পরিবারের লোকজনও জড়িয়ে পড়েছে। শুধু তাই নয় কয়েক মাস আগে মাদকদ্রব্য অধিদপ্তর। মাদক সম্রাট নুরুর জামাতা নুরুজ্জামান কে মাদকদ্রব্য সহকারে গ্রেপ্তার করেছিল বেশকিছুদিন হাজত খেতে জামিন মুক্তি পেয়ে আবারো ওই এলাকায় মাদকের রাজ্য গঠন করেছে যেন দেখার কেউ নেই। তারা আরও বলেন, প্রায়ই মাদকের চালান নিয়ে গ্রামে আসে রোজিনা ও তার স্বামী নুরুজ্জামান ও তার পরিবারের লোকজন।

তাদের সরবরাহকৃত মাদকের কারনে স্থানীয় যুব সমাজ নষ্ট হয়ে যাচ্ছে। স্থানীয় প্রভাবশালীর ছত্র-ছায়ায় থাকার কারনে কেউ কিছু বলতে সাহস পায় না। যুব সমাজ রক্ষার জন্য প্রশাসনের হস্তক্ষপে কামনা করে এলাকাবাসী। ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ ( ওসি) মো. শেখ নাসির উদ্দিন বলেন, আমি খোঁজ নিচ্ছি। যদি এ নামে কোন মাদক ব্যবসায়ীকে পাই তা হলে অবশ্যই তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব

 

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button