সংবাদ সারাদেশ

পারিবারিক বিরোধের জেরে স্ত্রীকে গাছে বেঁধে পেটালেন স্বামী

সংবাদ চলমান ডেস্কঃ

গাজীপুরে পারিবারিক বিরোধের জেরে এক গৃহবধূকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক ইউনিয়নের রাখালিয়াচালা গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ওই গ্রাম থেকে মৃত মধু মিয়ার ছেলে ও গৃহবধূর স্বামী মোকতার মিয়াকে গ্রেফতার করেছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে স্ত্রী লাভলী আক্তারের সঙ্গে মাদকাসক্ত মোক্তার মিয়ার দীর্ঘদিন যাবত মনোমালিন্য চলে আসছে। সোমবার দুপুরে তাদের মধ্যে ঝগড়া হলে মোকতার মিয়া স্ত্রীকে রশি দিয়ে গাছের সঙ্গে বেঁধে মারধর করতে থাকেন। এ সময় গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন এবং পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে কালিয়াকৈর থানাধীন মৌচাক ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে নির্যাতিত গৃহবধূকে উদ্ধার করে সফিপুর তানহা হেলথ কেয়ার হাসপাতালে ভর্তি করে। পরে পুলিশ মোকতার মিয়াকে গ্রেফতার করে।

মৌচাক পুলিশ ফাঁড়ির এএসআই তোফায়েল হোসেন জানান, গ্রেফতার মোকতার আলী একাধিক বিয়ে করেছেন। দ্বিতীয় স্ত্রী লাভলীকে পারিবারিক কলহের জেরে গাছে বেঁধে অমানবিক নির্যাতন করেছেন। এ সময় গ্রামবাসী তাকে আটক করে পুলিশে সোর্পদ করেন। এ ব্যাপারে লাভলি বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন বলে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button